বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭, ০১:২১:১২

প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে ধর্ষণের শিকার প্রেমিকা

প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে ধর্ষণের শিকার প্রেমিকা

ময়মনসিংহ : ময়মনসিংহের মুক্তাগাছায় মোবাইল ফোনে প্রেমের টানে প্রেমিক শফিকের সাথে দেখা করতে এসে ধষর্ণের শিকার হয়েছে স্বামী পরিত্যক্তা এক গার্মেন্টস কর্মী। এ ঘটনায় পুলিশ এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি।

মুক্তাগাছা উপজেলার কালিকা পুর গ্রামে সোমবার (১১ ডিসেম্বর) এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় বুধবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় মুক্তাগাছা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ধর্ষিতা গার্মেন্টস কর্মী টাঙ্গাইলের মধুপুর উপজলোর জটাবাড়ি গ্রামের বাসিন্দা। শফিক মুক্তাগাছা উপজেলার জামগড়া গ্রামে আজাহারের ছেলে। সাহেব আলী একই এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

মুক্তাগাছা থানার ওসি আলী আহাম্মদ জানান, প্রেমিক শফিকের সঙ্গে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে ওই গার্মেন্টস কর্মীর। প্রেমের টানে শফিকের বাড়িতে বেড়াতে আসে গার্মেন্টস কর্মী। ঘুরতে যাওয়ার কথা বলে মেয়েটিকে সন্ধ্যায় পাশের কালিকাপুর এলাকায় নিয়ে যায় শফিক। সেখানে রাত গভীর হলে শফিক ও তার বন্ধু সাহেব আলী ওই মেয়েকে পালাক্রমে ধর্ষণ করেন।

রাত ৩টায় ওই নারীর আর্তচিৎকার শুনে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে। এ সময় শফিক ও তার বন্ধুকে আটক করে স্থানীয়রা। তবে তারা কৌশলে পালিয়ে যায়।

পরে পুলিশ সোমবার (১১ ডিসেম্বর) রাতে ধর্ষিতাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?