বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০১৭, ০৮:৫৭:৪৬

শেরপুর উপ-নির্বাচনে রুহুল ও মাসুদ জয়ী

শেরপুর উপ-নির্বাচনে রুহুল ও মাসুদ জয়ী

শাকিল মুরাদ, শেরপুর প্রতিনিধি : শেরপুর পৌরসভার ৩নং সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে এবং চরশেরপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ২৮ডিসেম্বর বৃহস্পতিবার শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ভোটগণনা শেষে সন্ধ্যায় রিটার্নিং অফিসার মুতাসিম বিল্লাহ ঘোষিত ফলাফল অনুযায়ী কাউন্সিলর পদে বিএনপি সমর্থিত প্রার্থী রুহুল আমিন (গাজর) প্রতীকে ১হাজার ৬০১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী যুবলীগ নেতা রহমত উল্লাহ (বোতল) প্রতীকে পেয়েছেন ১হাজার ৩৪৬ ভোট।

অপরদিকে চরশেরপুর ইউনিয়নে সাধারণ সদস্য পদে মাসুদ রানা কোহিনুর (তালা) প্রতীকে ৯৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ আলী (টিউবওয়েল) প্রতীকে পেয়েছেন ৯৩২ ভোট।

উল্লেখ্য, পৌরসভার ৩নং ওয়ার্ডের ৩ দফায় নির্বাচিত কাউন্সিলর রফিকুল ইসলাম সিরা গত ২৯ সেপ্টেম্বর মৃত্যুবরণ করায় ওই ওয়ার্ডের ওয়ার্ডে এবং চরশেরপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাধারণ সদস্য নজর“ল ইসলামের মৃত্যুতে উপ-নির্বাচনে ৪ জন করে প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করে।

 

 

আজকের প্রশ্ন

শিক্ষা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের সহনীয় মাত্রায় ঘুষ খাওয়ার পরামর্শ দিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। জাতির জন্য এমন পরামর্শ ভয়ানক নয় কি?