মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১০ জানুয়ারী, ২০১৮, ০৪:৩০:০৭

ফুলবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

ফুলবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

মেহেদী হাসান উজ্জল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে ওয়ান ডায়াগনষ্টিক সেন্টার এর আয়োজনে গরীব,অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

গতকাল বুধবার বেলা সাড়ে ১২টায় পৌর এলাকার স্থানীয় নিমতলা মোড়ে ওয়ান ডায়াগনষ্টিক সেন্টারের আয়োজনে সংলাপ মানবতার জন্য (সমাজ), বীরমুক্তিযোদ্ধা লিয়াকত আলী একাডেমী ও নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী শাখার, সহযোগীতায় পৌর এলাকার ৩ শতাধিক দরিদ্র ও অসহায় শীতার্তদের মাঝে এই শীত বস্ত্র বিতরণ করা হয়ছে।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোর-আন থেকে তেলোয়াত করেন ফজলে রাব্বী আদীল। এতে ওয়ান ডায়াগনষ্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক প্রোকৗশলী হাছান ফরিদ এর সভাপতিত্বে মাওলানা আল-আমিন এর সঞালনায়, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও কম্বল বিতরন করেন, উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সলাম চৌধুরী ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান আবু তাহের, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাফিউল ইসলাম ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংলাপ মানবতার জন্য (সমাজ) এর প্রোগ্রাম ম্যানেজার রাসেল পারভেজ, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী একাডেমী’র অধ্যক্ষ্য মাওলানা মুফতি তোফায়েল আহ্ম্মেদ, নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী শাখার সভাপতি খাজানুর হায়দার লিমন,ডাঃ আজরিন আছমাউল হোছনা প্রমুখ ।

 

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?