সোমবার, ২৩ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০১৮, ০৫:১৬:১৫

রাণীনগরে তিন দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

রাণীনগরে তিন দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

রাণীনগর (নওগাঁ) : “উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর রাণীনগরে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উদ্বোধন উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ শেষে উপজেলার বিআরডিবি চত্বর মেলা প্রাঙ্গনে এসে শেষ হয়।

বিভিন্ন ক্ষেত্রে সরকারের চার বছরের উন্নয়নের ধারাবাহিকতা সাধারণ মানুষের কাছে পৌছে দেওয়ার লক্ষে সারা দেশে এই উন্নয়ন মেলার আয়োজন করা হয়। রাণীনগর উপজেলা প্রশাসন এই মেলার আয়োজন করে। র‌্যালী শেষে মেলা প্রাঙ্গনে নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিবের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আল ফারুক জেমস।

এছাড়াও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ হারুনুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান ছনিয়া ইসলাম, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারিক মোল্লা, সম্পাদক মফিজ উদ্দিন, কৃষি কর্মকর্তা কৃষিবিদ এসএম গোলাম সারওয়ার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ মো: আব্দুল্লাহ আল মামুন, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমানসহ উপজেলার সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। তিনদিন ব্যাপী এই উন্নয়ন মেলা আগামী ১৩জানুয়ারী শনিবার শেষ হবে।

 

 

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?