শনিবার, ২৩ জুন ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০১৮, ০৬:৫৪:৩৬

বরিশালে শুরু হয়েছে ৫ দিনব্যাপী সিএসবি আইসিটি ফেয়ার

বরিশালে শুরু হয়েছে ৫ দিনব্যাপী সিএসবি আইসিটি ফেয়ার

বরিশাল : “নতুন বছর শুরু হোক প্রযুক্তির পথে” এই স্লোগানে বরিশালে শুরু হয়েছে ৫ দিনব্যাপী সিএসবি আইসিটি ফেয়ার ২০১৮। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টায় নগরের ফজলুল হক এ্যাভিনিউর কাকলীর মোড়স্থ সিএসবি কম্পিউটার মার্কেটে এই আইসিটি ফেয়ারের উদ্বোধন করেন বরিশাল ২ আসনের সাংসদ এ্যাড. তালুকদার মো. ইউনুস এমপি।

সিএসবি কম্পিউটার মার্কেটের ব্যবসায়ীদের আয়োজনে অনুষ্ঠিত এই মেলায় ডিজিটাল প্রযুক্তিপন্য সমৃদ্ধ তথ্য প্রযুক্তির দেশী বিদেশী জনপ্রিয় ও সুপরিচিত প্রতিষ্ঠানসমূহ অংশ নিয়েছে। ৫ দিনব্যাপী এই মেলার উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়ার পৌর মেয়র এ্যাড. সুভাষ চন্দ্র শীল, সিএসবি কম্পিউটার মার্কেটের সভাপতি মো. খোরশেদ আলম, সাধারন সম্পাদক শহিদুল ইসলাম, বাংলাদেশ কম্পিউটার সমিতি বরিশাল শাখার চেয়ারম্যান সৈয়দ মো. রইচ উদ্দিন আতিক, সাধারন সম্পাদক মো. জাহিদ হাসান চপল, সিএসবি আইসিটি ফেয়ারের এইচপি ও অ্যাসারের স্পন্সর প্রতিনিধি মো. খায়রুল ইসলাম, আসুস ও লেনোভোর স্পন্সর প্রতিনিধি মুশফিক মঈন, সিএসবি কম্পিউটার মার্কেটের ইউনিক কম্পিউটার সিস্টেম এর স্বত্তাধিকারী মো. আরিফ হাসানসহ মার্কেটের অন্যান্য প্রতিষ্ঠানের ব্যবসায়ী এবং বিভিন্ন কোম্পানীর প্রতিনিধিবৃন্দ।

কম্পিউটার মেলায় কম্পিউটার হার্ডওয়্যার ও সফটওয়্যার পন্যসামগ্রী, নেটওয়ার্ক ও ডাটা কমিউনিকেশন, টেলিকম সেবা ও পন্য সামগ্রী, মাল্টিমিডিয়া, তথ্য প্রযুক্তি শিক্ষা উপকরন, ল্যাপটপ, পামটপসহ ডিজিটাল জীবনধারাভিত্তিক প্রযুক্তি ও পন্যের হালনাগাদ সংস্করণ প্রদর্শীত হচ্ছে। মেলায় পন্য ক্রয় মূল্যে সাশ্রয়ের পাশাপাশি পন্যের সাথে ক্রেতাদের জন্য রয়েছে বিশেষ উপহার।

এদিকে মেলার প্রবেশমূল্য নির্ধারন করা হয়েছে ১০ টাকা। তবে স্কুল শিক্ষার্থীদের পরিচয়পত্র দেখানো সাপেক্ষে বিনামূল্যে প্রবেশের ব্যবস্থা করা হবে। মেলার বিক্রিত টিকেট নিয়ে সমাপনী দিনে অনুষ্ঠিত হবে র‌্যাফেল ড্র। আর এতে থাকবে ১ টি ল্যাপটপ সহ আকর্ষনীয় উপহার সামগ্রী।  প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত মেলা চলবে। এছাড়াও ১৫ জানুয়ারী রাত ৮ টায় সমাপনী অনুষ্ঠানের মধ্যে দিয়ে মেলা শেষ হবে।

     

     

 

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?