বুধবার, ১৯ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ১৪ জানুয়ারী, ২০১৮, ১০:২৮:৫১

সাভারে ছাত্রলীগ নিয়ে কুটুক্তির অভিযোগে আটক ১

সাভারে ছাত্রলীগ নিয়ে কুটুক্তির অভিযোগে আটক ১

জাহিন সিংহ, সাভার প্রতিনিধি : সাভারে ছাত্রলীগ নিয়ে কুটুক্তি করার অভিযোগে আরাফাত আহমেদ জিসান (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সাভার পৌর ছাত্রলীগের ৭নং ওয়ার্ড সভাপতি রায়হান ইসলাম রিপনের অভিযোগের ভিত্তিতে সাভার মডেল থানা পুলিশ তাকে আটক করে।

অভিযোগে বলা হয়, অভিযুক্ত আরাফাত সামাজিক মাধ্যম ফেইসবুক ব্যবহার করে ছাত্রলীগ ও বর্তমান সরকারের বিভিন্ন কর্মকান্ড নিয়ে অপপ্রচার চালিয়ে আসছিল। ছাত্রলীগ সম্পর্কে এই অভিযুক্তের বক্তব্য হচ্ছে“ছাত্রলীগ একটি দত্তক নেওয়া সংগঠন। আজকের ধর্ষকরাই আগামী দিনের সুশীল।” এছাড়াও সম্প্রতি প্রধান বিচারপতির পদত্যাগ ও দেশত্যাগ নিয়ে বর্তমান আওয়ামীলীগ সরকার সম্পর্কেও সে বিভিন্ন রকম বিভিন্ন কুটুক্তি করে।

অভিযোগে আরোও বলা হয় বাংলাদেশ ছাত্রলীগ, সুশীল সমাজ, বুদ্ধিজীবি, বিচার বিভাগ ও রাষ্ট্রের ভাবমুর্তি ক্ষুন্ন করা হচ্ছেএসব অপপ্রচারের মাধ্যমে। পরে অভিযোগের ভিত্তিতে সাভার বিশ্ববিদ্যালয় এলাকা থেকে পুলিশ আটক করে তাকে।

সাভার মডেল থানার উপ-পরির্দশক (এসআই) নুরুল হুদা বলেন, অভিযুক্ত আরাফাত হোসেন জিসানকে আটক করে থানায় আনা হয়েছে। অভিযোগটি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এদিকে, ছাত্রলীগ ও বর্তমান সরকারের বিভিন্ন ভূমিকা নিয়ে বিতর্কিত মন্তব্য করায় অভিযুক্তের বিচার দাবি করেন সাভার উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান আতিক। তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শে পরিচালিত এই সরকার ও তার নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগকে নিয়ে কোন আপপ্রচার সহ্য করা হবেনা। অবিলম্বে অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তিরও দাবি জানান তিনি।

অভিযুক্ত আরাফাত পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার পশারিবুনিয়া এলাকার মৃত সুলতান আহমেদের সন্তান। বর্তমানে সাভার পৌর এলাকার ব্যাংক কলোনী মাদ্রাসা রোড মহল্লায় পরিবারের সাথে সে বসবাস করত বলে জানা গেছে।

 

এই বিভাগের আরও খবর

  সরকারি চাকরিজীবীদের সুবিধা বাড়াতে সংসদে বিল পাস

  ঘোষনায় সীমাবদ্ধ দিনাজপুরের নবাবগঞ্জের ঐতিহ্য জাতীয় উদ্যান

  কঙ্গো থেকে দেশে ফিরেছেন বিমানবাহিনী প্রধান

  জ্বালানি তেল আমদানি করতে পাইপলাইন নির্মাণের উদ্বোধন

  ঝুঁকিপূর্ণ বীরশ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গীর সেতু রক্ষায় দ্রুত পদক্ষেপ নেওয়া হবে

  রাণীনগরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা, ব্যক্তি ও প্রতিষ্ঠান নির্বাচিত

  বেনাপোলে ৮’পিস স্বর্নের বারসহ পাসপোর্ট যাত্রী আটক

  শার্শায় অস্ত্র-গুলিসহ যুবক আটক

  প্রতিবন্ধী ও আদিবাসী কোটা রাখার পক্ষে মেনন

  আমতলীতে বিদ্যালয় ভবনের ছাদ ধ্বসে ৫ শিক্ষার্থী আহত

  ২১ আগস্ট গ্রেনেড হামলার রায় ১০ অক্টোবর

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?