বুধবার, ২৫ এপ্রিল ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ১৪ জানুয়ারী, ২০১৮, ০২:৪৪:২৭

আগুন তাপানোকে কেন্দ্র করে ২ যুবককে ছুরিকাঘাতে হত্যা

আগুন তাপানোকে কেন্দ্র করে ২ যুবককে ছুরিকাঘাতে হত্যা

কুষ্টিয়া : কুষ্টিয়ার চৌড়হাসে আগুন তাপানো নিয়ে প্রতিবেশীর মধ্যে সংঘর্ষে ছুরিকাঘাতে শামীম ইসলাম (২৩) ও সোহান মন্ডল (১৯) নামে দুই যুবক নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নাজমা ও ফরহাদ নামে দুইজনকে আটক করেছে।

আজ রোববার বেলা ১২টায় শহরের উপজেলা রোডে অবস্থিত চৌড়হাস কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত শামীম ওই এলাকার ডাবলুর ছেলে এবং নিহত সোহান একই এলাকার তোফাজ্জেল মন্ডলের ছেলে।

স্থানীয়রা জানায়, সোহান তার বন্ধুদের নিয়ে আগুন তাপানোর জন্য প্রতিবেশী ডাবলুর বাড়ির পেছনে যায়। এ সময় ওই বাড়ির লোকজন তাদের আগুন জ্বালাতে নিষেধ করে। এ সময় শামীমের সাথে সোহানের কথা কাটা-কাটি হয়। কথা কাটা-কাটির এক পর্যায়ে সোহানের বন্ধু আসিফ কোমর থেকে ছুরি বের করে শামীমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। শামীম ও পাল্টা সোহানকে ছুরিকাঘাত করে। এ ঘটনায় তাদের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে দুইজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নাজমা ও ফরহাদ নামে দুইজনকে আটক করেছে।  

কুষ্টিয়া মডেল থানার (ওসি, অপারেশন) ওবায়দুর রহমান জানান, আগুন তাপানো নিয়ে ছুরিকাঘাতে দুই জনের মৃত্যু হয়েছে। লাশ দুটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের দুই পরিবারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ লাশ দুটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে।’ আপনিও কি তাই মনে করেন?