বুধবার, ২১ ফেব্রুয়ারী ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৮, ০৪:৩৪:৩৯

দুদকের আয়োজনে ভোলায় সততা সংঘের সমাবেশ

দুদকের আয়োজনে ভোলায় সততা সংঘের সমাবেশ

সাইফুদ্দিন ছোটন, ভোলা প্রতিনিধি : দুর্নীতি দমন কমিশন দুদকের আয়োজনে  ভোলায় সততা সংঘ সমাবেশ ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙলবার সকাল ১১টায় ভোলা প্রেসক্লাবে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রশাসক (যুগ্ম সচিব) মোহাং সেলিম উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশনের বরিশাল বিভাগীয় পরিচালক মো: আবু সাঈদ।

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি হোসনে আরা চিনুর সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, দৈনিক আজকের ভোলার সম্পাদক আলহাজ্ব মো: শওকাত হোসেন, হিউম্যান রাইস ডিফেন্ডার ফোরাম ভোলা জেলা শাখার সভাপতি মোফাশ্বের উল্লাহ চৌধুরী,  যুগান্তর প্রতিনিধি প্রভাষক অমিতাভ অপু,অনুষ্ঠান টি সন্চালনা করনে হিউম্যান রাইস ডিফেন্ডার ফোরাম ভোলা জেলা শাখার সাধারন সম্পাদক মো: হোসেন।

অনুষ্ঠানে দুর্নীতির বিরুদ্ধে স্কুলের ছাএ ছাএীদের সচেতনতা ও উৎসাহ প্রদানের লক্ষে ভোলার কয়েকটি স্কুলের সততা সংঘের সদস্যদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘সরকার খালেদা জিয়ার রায় নির্ধারণ করে রেখেছে।’ তার এই বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?