মঙ্গলবার, ২১ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৮, ১২:০৫:৫৯

কার্যালয়ে বসেই রিজভীর অনশন

কার্যালয়ে বসেই রিজভীর অনশন

ঢাকা: চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায়ের দিন থেকে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থান করছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। সেখানে বসেই দলের পক্ষ থেকে খালেদা জিয়ার মুক্তির দাবিতে কর্মসূচি ঘোষণাসহ দপ্তরের দেখভাল করছেন তিনি। প্রতিদিন সংবাদ সম্মেলন করছেন নানা ইস্যুতে।

দলের পক্ষ থেকে মঙ্গলবার নয়াপল্টনে অবস্থান কর্মসূচিতে কেন্দ্রের সামনের সড়কের ফুটপাতে নেতাদের সঙ্গে ছিলেন রিজভী। কিন্তু বুধবার সকাল থেকে জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদার মুক্তির দাবিতে অনশনে যাননি তিনি। তবে দলীয় প্রধানের মুক্তি চেয়ে কার্যালয়ে বসেই অনশন করেছেন সাবেক এই ছাত্রনেতা।

প্রেসক্লাবে সকাল দশটা থেকে চারটা পর্যন্ত অনশনের ঘোষণা থাকলেও পুলিশের নির্দেশে তা একটা বাজে শেষ করা হয়। তবে রিজভী কার্যালয়ের ভেতরে থাকায় চারটা পর্যন্তই অনশন করার সুযোগ পেয়েছেন।

জানা গেছে, শুধু রিজভী একা নন, কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ,অফিস কর্মীরা অনশনে অংশ নেন।

বিকাল চারটার দিকে দলের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন এসে রুহুল কবির রিজভীকে শরবত পান করিয়ে অনশন ভঙ্গ করান।

অধ্যাপক আমিনুল ইসলাম ঢাকাটাইমসকে বলেন, আমরা রিজভী ভাইয়ের নেতৃত্বে সকাল দশটা থেকে অনশন করেছি।

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?