বুধবার, ১৯ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৩ মার্চ, ২০১৮, ০২:৪৪:০০

প্রেমিক উধাও, বাড়িতে প্রেমিকার অনশন!

প্রেমিক উধাও, বাড়িতে প্রেমিকার অনশন!

ঢাকা : প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে ১৩ দিন ধরে অনশন করে যাচ্ছে এক স্কুলছাত্রী। কিন্ত প্রেমিক ঘটনার দিন থেকেই উধাও হয়ে গেছে বলে জানা গেছে। ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় এ ঘটনা ঘটেছে।

উপজেলার হুমায়ুন নামে এক কলেজছাত্রের সাথে দুই বছর আগে সুনামগঞ্জ জেলার তমা জান্নাত মুন নামে এক স্কুলছাত্রীর মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় হয়। এর পর তাদের মধ্যে গড়ে ওঠে গভীর প্রেমের সম্পর্ক।

এক পর্যায়ে প্রেমিক বিয়ের প্রলোভন দেখিয়ে মেয়েটিকে খবর দিয়ে তার বাড়িতে আসতে বলেন। মেয়েটি আসার পর প্রেমিক নিজেই উধাও হয়ে যায়। তবে স্ত্রীর মর্যাদা আদায় করতে ১৩ দিন ধরে অবস্থান করলেও মিলছে না স্ত্রীর স্বীকৃতি।

মঙ্গলবার (১৩ মার্চ) সকালে খোঁজ নিয়ে উপজেলার মইলাকান্দা ইউনিয়নের পশ্চিম কাউরাট গ্রামের হযরত আলীর বাড়িতে ১৩ দিন ধরে ওই স্কুলছাত্রী বিয়ের দাবিতে অবস্থান করছে বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, প্রেমিকার নাম তমা জান্নাত মুন (১৫)। সে ১০ম শ্রেণির ছাত্রী। মুন সুনামগঞ্জের বিষমভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের লক্ষীরপাড় গ্রামের নুরুল ইসলামের কন্যা। আর প্রেমিক হুমায়ূন (২৬) গৌরীপুর উপজেলার ময়লাকান্দা ইউনিয়নের পশ্চিম কাউরাট গ্রামের হযরত আলীর পুত্র।

গত ১ মার্চ তার প্রেমিক হুমায়ূন বিয়ের কথা বলে মোবাইলে খবর দিয়ে তাকে গৌরীপুরে নিয়ে আসে। ওইদিন সে সুনামগঞ্জ থেকে পূর্ব নির্ধারিত গৌরীপুর স্টেশনে আসার পর হুমায়ূনকে পায়নি। এসময় তার প্রেমিককে মোবাইলে কল দিলে সে বলে তুমি বাড়িতে ফিরে যাও। এখন তোমাকে বিয়ে করা সম্ভব নয়। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় মুন প্রেমিকের বাড়ি খুঁজে বের করে। এসময় বাড়িতে গিয়েও প্রেমিক হুমায়ূনকে পায়নি।

এদিকে স্ত্রীর মর্যাদা পেতে সিদ্ধান্তে অনড় মুন। সে নিরুপায় হয়ে ওইদিন থেকেই প্রেমিক হুমায়ুনের বাড়িতে অবস্থান শুরু করে। তার সাফ কথা স্ত্রীর মর্যাদা না পেলে সে আত্মহত্যা করবে। তার আর বাড়িতে ফিরে যাওয়ার কোনও সুযোগ নেই।

এ ঘটনায় প্রেমিক হুমায়ূনের পিতা হযরত আলী জানান, ঘটনার দিন থেকে তার ছেলে আত্মগোপনে আছেন। এখন মেয়েটিকে বর্তমানে আমার বাড়িতে নিজ কন্যার আদরে রেখেছি।

এসময় তিনি বলেন, মুনকে ফিরিয়ে নেয়ার জন্য তার পিতাকে মোবাইলে অনুরোধ করা হলেও তাদের পক্ষ থেকে কেউ আসেননি। ঘটনাটি নিষ্পত্তির চেষ্টা চালাচ্ছেন বলেও জানান হযরত আলী।

এ বিষয়ে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার আহমেদ বলেন, এ পর্যন্ত স্কুলছাত্রী বিয়ের দাবিতে অনশন করছে এমন কোনও খবর থানায় এখনও আসেনি। আমি আজকেই স্থানীয় গণমাধ্যমকর্মীদের মুখে এ ঘটনার কথা শুনেছি। তবে এলাকায় পুলিশ পাঠিয়ে খোঁজখবর নেয়া হচ্ছে।

 

 

এই বিভাগের আরও খবর

  সরকারি অর্থে ভ্রমণে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট ব্যবহার করতে হবে

  গোপালগঞ্জে ওসির ‘পরকীয়া’ নিয়ে সংবাদ সম্মেলন

  ‘আমরা মাদকের বিরোধী শক্তি’ ভোলা জেলা শাখার কমিটি ঘোষনা

  রোববার হোটেল সোনারগাঁওয়ে এসডিজি সম্মেলন

  বরের বয়স ৩৫ শুনে বিষ খেল ১৫ বছরের স্কুলছাত্রী

  বেলকুচিতে ৬ জুয়াড়ী ও মাদকসেবী আটক

  রাণীনগরে গ্যাস ট্যাবলেট খেয়ে বৃদ্ধার আত্মহত্যা

  সুন্দরগঞ্জে তিস্তার ভাঁঙনে দুই শতাধিক বসতবাড়ি নদীগর্ভে

  বরিশালে বিপুল পরিমান জাল দলিলসহ চার প্রতারক আটক

  সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা দেবেন প্রধানমন্ত্রী

  ‘নির্বাচনে ইভিএম ব্যবহারের কোন সিদ্ধান্ত হয়নি’

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?