সোমবার, ২৩ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৭ এপ্রিল, ২০১৮, ০৫:৫৪:৫৪

আমতলীতে স্কুল ছাত্রী ধর্ষিত: ধর্ষক গ্রেফতার

আমতলীতে স্কুল ছাত্রী ধর্ষিত: ধর্ষক গ্রেফতার

তালতলী (বরগুনা) প্রতিনিধি : উপজেলার আড়পাঙ্গাশিয়া বাজারে এক স্কুল ছাত্রী ধর্ষিত হয়েছে। আমতলী থানা পুলিশ মামলার পর ধর্ষক আড়পাঙ্গাশিয়া বাজারের মুদি দোকানদার জাকির হোসেন (২৬) কে গ্রেফতার করে মঙ্গলবার সকালে জেল হাজতে পাঠিয়েছে।

থানা পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, ধর্ষক জাকির হোসেন কলাপাড়া উপজেলার উত্তর চাকামইয়া গ্রামের বারেক হাওলাদারের ছেলে। দীর্ঘ দিন ধরে সে আড়পাঙ্গাশিয়া বাজারে মুদি দোকান দিয়ে ব্যবসা করে আসছে। গত ১০ এপ্রিল সোমবার সন্ধ্যায় আমতলী সদর ইউনিয়নের দক্ষিণ পশ্চিম আমতলী গ্রামের এক স্কুল ছাত্রী তার নানীর মোবাইল সেট নিয়ে জাকিরের দোকানে চার্জ দিতে যায়।

মোবাইল সেটের চার্জ হওয়ার পরও জাকির ওই স্কুল ছাত্রীকে তার বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে বসিয়ে রাখে। এক পর্যায়ে রাত আনুমানিক ৯টার দিকে মেয়েটিকে দোকানের পিছনে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে জাকির। পরে জাকির ধর্ষনের এ কথা কাউকে না জানানোর জন্য শাসায়। কাউকে জানালে তাকে প্রাণ নাশের হুমকিও দেয় সে। ভয়ে অস্থির হয়ে ধর্ষনের পর ওই মেয়েটি বাড়ি যাওয়ার জন্য বাজারে একা ঘুরতে থাকে।

মেয়েটিকে একা বাজারে ঘুরতে দেখে আড়পাঙ্গাশিয়া বাজার কমিটির সভাপতি হাসেম হাওলাদারের ছেলে মো: হাবিবুর রহমান হাওলাদার মেয়েটিকে তার নানির কাছে রাত ১০টার দিকে পৌছে দেয়। বাড়ি পৌছে মেয়েটি তার নানির কাছে ধর্ষনের কথা জানায়। এ ঘটনায় সোমবার রাতে মেয়েটির নানী বাদী হয়ে আমতলী থানায় জাকিরকে আসামী করে ধর্ষন মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ ওই রাতেই আড়পাঙ্গাশিয়া বাজারে অভিযান চালিয়ে ধর্ষক জাকিরকে গ্রেফতার করে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সহিদ উল্যাহ জানান, থানায় মামলার পর অভিযুক্ত ধর্ষক জাকিরকে সোমবার রাতে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। মেয়েটিকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য বরগুনা সিভিল সার্জনের কার্যালয়ে পাঠানো হয়।

 

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?