রবিবার, ২২ এপ্রিল ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৭ এপ্রিল, ২০১৮, ০৫:৫৮:৫৪

মাদক সেবনে বাধাঁ দেয়ায় স্ত্রীকে গলাকেটে হত্যার চেষ্টা

মাদক সেবনে বাধাঁ দেয়ায় স্ত্রীকে গলাকেটে হত্যার চেষ্টা

সাইফুদ্দিন ছোটন, ভোলা প্রতিনিধি : মাদক সেবন বাধাঁ দেয়াতে এক মাসের মাথায় নব বধুকে গলা কেটে হত্যার চেস্টা করেছেন এক পাষন্ড স্বামী। সূত্রে জানাযায় বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া গ্রামের মৃত ইসলাম বাকলাইর ছেলে বাচ্চু (২২) এর সাথে দৌলতখান উপজেলার মধ্য জয়নগর ৯নং ওয়ার্ডের দীনমজুর আলী আশ্রাফ এর মেয়ে মারজু (১৮) এর সাথে গত ১ মাস পূর্বে ইসলামী শরিয়ত মোতাবেক বিবাহ হয়।

বিয়ের সময় দীন মজুর আলী আশ্রাফ মিয়া মেয়ের ভবিষ্যৎ চিন্তা করে, নতুন জামাইকে নগদ ১ লক্ষ টাকা যৌতুক হিসাবে প্রদান করেন। অতি লোভে মানুষ যখন হিতাহীত জ্ঞান ভুলে যায়, ঠিক তাই করেছেন নেশা খোর বাচ্চু। এক প্রকারে মরন ব্যাধি মাদক ব্যবসার সাথে জড়িয়ে পরেন বাচ্চু। বিষয়টি টের পেয়ে তার নব বধু মারজু বেগম, নিষেধ করলেও কোন পাত্তা না দিয়ে তার কাজ চালিয়ে যাচ্ছে বাচ্চু।

উপায়ন্ত না দেখে নব বধু মারজু বেগম তার চাচা শশুড় সহ তার অভিভাবকদের জানালে ক্ষিপ্ত হয়ে সোমবার সন্ধ্যায় মাদক ব্যবসায়ী বাচ্চু তার নব বধুকে হত্যার উদ্দশ্যে গলা কাটার চেস্টা করলে তার ডাক চিৎকারে প্রতিবেশীরা এসে মারজু বেগমকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে বোরহানউদ্দিন হাসপাতালে পরে তার অবস্থা বেগতিক দেখে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। বর্তমানে মারজু বেগম ভোলা সদর হাসপাতালে মহিলা সার্জারী ওয়ার্ডের ৬৯নং বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লরছে। এ বিষয়ে অভিযুক্ত বাচ্চুর সাথে যোগাযোগ করার চেস্টা করলে তাকে পাওয়া যায়নি।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে।’ আপনিও কি তাই মনে করেন?