রবিবার, ২৭ মে ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১৬ মে, ২০১৮, ০৮:৪৭:৩৩

ফেসবুকে প্রেম, অতঃপর প্রেমিকের বাড়িতে...

ফেসবুকে প্রেম, অতঃপর প্রেমিকের বাড়িতে...

ঢাকা : ফেসবুকের মাধ্যমে পরিচয় পর প্রেমের সম্পর্ক গড়ে ওঠার কিছুদিন বাদেই বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছে প্রেমিকা। রাজবাড়ির পাংশা উপজেলার পাট্টা গ্রামে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে পাট্টা গ্রামের মোঃ তোমছেলের ছেলে বাহারুল ফেসবুকের মাধ্যমে ঢাকার আজিমপুর এলাকার (মনিষা ছদ্দনাম) (২৬) নামের এক মেয়ের সাথে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। আর এরই জের ধরে ওই মেয়ে গত শুক্রবার অর্নাস প্রথম বর্ষে পড়া প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে উঠে বসে, পড়ে স্থানীয়দের সাথে কথা বলে সেখান থেকে ওই মেয়ে তার এক আত্মীয়র বাড়িতে গিয়ে ৩দিন থাকার পর পুনরায় বুধবার ওই প্রেমিকের বাড়ি এলাকায় এসে স্থানীয় ইউপি চেয়ারম্যান’র কার্যালয়ে অবস্থান করে।

পরে থানা পুলিশ ওই মেয়ের নিরাপত্তার কথা চিন্তা করে থানায় নিয়ে আসে। এদিকে কথিত প্রেমিক পলাতক থাকায় কোন উপায় না পেয়ে ওই মেয়ে ঢাকায় যাওয়ার সিদ্ধান্ত গ্রহণ করে বলে জানা গেছে।

পরবর্তীতে পাংশা থানা পুলিশ ওই মেয়ের নিকট আত্মীয় কালুখালী উপজেলার কালিকাপুর এলাকার মাসুদ নামের এক ব্যক্তি ও ওই এলাকার ইউপি সদস্যদের জিম্মায় তাকে তাদের হাতে তুলে দিয়েছে বলে থানা সুত্র জানায়।

খোঁজ নিয়ে জানা যায় কথিত প্রেমিকের বয়স ১৯ বছর আর ওই ফেসবুক প্রেমিকার বয়স ২৬। এ ঘটনায় পাট্টা এলাকাসহ ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

কথিত প্রেমিকের পরিবার বলেন একটি মহল ওই মেয়েকে পুজি করে আমাদের উপর নানা ভাবে অবিচার করার চেষ্টা করে চলছে।

ওই প্রেমিকা থানা হেফাজতে থাকা অবস্থায় সাংবাদিকদের বৃলেন, আমি কোন মামলা করতে চাই না আমি আমার প্রেমিকের কোন ক্ষতি চাই না আমি ওকে ভালবেসেছিলাম তাই ওকে বিয়ে করার জন্য এখানে এসেছিলাম।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (পাংশা) সার্কেল মোঃ ফজলুল করিম জানান মেয়েটির নিরাপত্তার কথা চিন্তা করে আমরা তাকে থানায় নিয়ে আসি এবং তাকে আইনগত সহায়তা প্রদানের কথা বলি সে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে না বলে আমাদের জানায় পরে তার নিকট আত্মীয়দের জিম্মায় তাকে দেওয়া হয়েছে।

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?