সোমবার, ১৬ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ১১ জুন, ২০১৮, ১১:৪৫:১০

বড়লেখায় যুবলীগ নেতা হত্যা মামলার আসামী রিমান্ডে

বড়লেখায় যুবলীগ নেতা হত্যা মামলার আসামী রিমান্ডে

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের বড়লেখায় যুবলীগ নেতা আব্দুল মালিক বটল হত্যা মামলায় গ্রেফতার হওয়া আসামী আলতাফ হোসেনকে (২৫) দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। গত ১৯ মে আলতাফকে গ্রেফতার করা হয়। সে উপজেলার বোবারথল (পেুকছড়া) এলাকার মৃত সামছুল ইসলামের ছেলে। এ মামলায় এ পর্যন্ত দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আদালত সূত্র জানিয়েছে, আলতাফকে জিজ্ঞাসাবাদের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) মিন্টু চৌধুরী রোববার (১০ জুন) বড়লেখা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. হাসান জামান এর আদালতে ৫ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন। পরে শুনাশি শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। শুনানিতে সহযোহিতা করেন আদালতের এপিপি গোপাল দত্ত ও সিএসআই সুমন হাজরা।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মিন্টু চৌধুরী রোববার (১০ জুন) রাতে বলেন, ‘আলতাফকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বটল হত্যা মামলায় এখন পর্যন্ত দুজনকে গ্রেফতার করা হয়েছে।’
পুলিশ সূত্রে জানা গেছে, গত ২২ এপ্রিল রাতে আব্দুল মালিক বটল (২৮) নিখোঁজ হন। পরদিন ২৩ এপ্রিল রাত একটার দিকে উপজেলার সীমান্তবর্তী বোবারতল ষাটঘড়ি এলাকার বাসিন্দা বিল্লাল মিয়া ও ফুরকান আলীর টিলার নিচের পাহাড়ি ছড়া (খাল) থেকে আব্দুল মালিক বটলের লাশ উদ্ধার করা হয়। লাশের মাথায় ধারালো অস্ত্রের আঘাত ও গলা কাটা ছিল।

এই ঘটনায় নিহতের ভাই আব্দুল বাছিত বাদি হয়ে গত ২৫ এপ্রিল থানায় একটি হত্যা মামলা করেন। মামলা নম্বর-১৯। আব্দুল মালিক বটল বড়লেখা উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের বোবারতল ষাটঘরি এলাকার আব্দুর রহমানের ছেলে। তিনি ওই ইউনিয়নের যুবলীগের নেতা ছিলেন।

 

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?