বুধবার, ১৫ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১০ আগস্ট, ২০১৮, ০৫:০৫:৫৯

কুষ্টিয়ায় প্রেমিক যুগলের আত্মহত্যা

কুষ্টিয়ায় প্রেমিক যুগলের আত্মহত্যা

কুষ্টিয়া : পরিবার থেকে প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের দুই শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

গতকাল বৃহস্পতিবার দুই ঘণ্টার ব্যবধানে আত্মহত্যা করে তারা দুইজন। নিহত দুই শিক্ষার্থীরা হলেন, রোকনুজ্জামান রোকন ও মুমতাহিনা। তারা দুজনই ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০১১-১২ স্নাতক শিক্ষা বর্ষের শিক্ষার্থী ছিলেন।

সহপাঠীরা জানায়, ‘তাদের মাঝে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিল। মাঝে মাঝে তাদের দুজনের সম্পর্ক অবনতি হলে বন্ধুরা মিলে সমাধান করে দিত। সম্প্রতি হেনার অনত্র বিয়ের কথা চলছিল। নিজেদের সম্পর্কের কথা জানানোর পর পরিবার তা মেনে নেয়নি। এতে আবারো তাদের মাঝে মনোমালিন্য শুরু হয়।

গত তিন দিন ধরে রোকন হেনার ফোন রিসিভ করছিল না। দুদিন আগে রোকন রাগের মাথায় নিজের একটি ফোন ভেঙ্গে ফেলে। এদিকে গত দুদিন ধরে হেনা খাওয়া-দাওয়ায় অনিয়ম শুরু করেছিল বলে পারিবারিক সূত্রে জানা গেছে। পরে বৃহস্পতিবার বিকেলে রুমে গিয়ে দরজা বন্ধ রাখে হেনা। সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে সে ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। এ সংবাদ শুনে রাত ৮টার দিকে কুষ্টিয়ায় ট্রেনের নিচে আত্মহত্যা করে রোকন।’

পোড়াদহ জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আজিজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত রোকনের বাসা চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদায়। সে স্নাতক শ্রেণীতে প্রথম শ্রেণীতে প্রথম হয়েছিল।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ এমদাদুল হক জানান, ‘মুমতাহিনার আত্মহত্যার বিষয়ে প্রাথমিক তদন্ত শেষ হয়েছে।’

কুষ্টিয়া জেলার পোড়াদহের জিআরপি শাখা কর্মকর্তা (ওসি) আব্দুল আজিজ বলেন, ‘পোড়াদাহ থেকে ছেড়ে যাওয়া গোয়ালন্দগামী শাটল ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন রোকন। পরে লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?