বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ২৯ আগস্ট, ২০১৮, ০৯:২৩:৫৭

কয়েলের আগুনে দগ্ধ একই পরিবারের ৬ জন

কয়েলের আগুনে দগ্ধ একই পরিবারের ৬ জন

সিলেট: সিলেটের বিশ্বনাথ উপজেলায় বসতঘরে কয়েল থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় এক পরিবারের সাত সদস্যের মধ্যে ৬ জনই দগ্ধ হয়েছেন। দগ্ধদের মধ্যে ২ জনকে বুধবার বিকালে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

মঙ্গলবার রাতে উপজেলার অলংকারী ইউনিয়নের রহিমপুর পূর্বপাড়া (রামপুর) গ্রামের ফারুক মিয়ার বসতঘরে এই হৃদয়বিদারক অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

অগ্নিদগ্ধরা হলেন- ফারুক মিয়া (৫০), তার স্ত্রী চাম্পা বেগম (৪৫), মেয়ে রিফা বেগম (১৮), ছেলে এমাদ উদ্দিন (১৪), ইমরান আহমদ (১২) ও নিজামউদ্দিন (১০)।

ঘটনার পর স্থানীয়রা তাদেরকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তার মধ্যে বুধবার বিকালে আশঙ্কাজনক অবস্থায় মা চাম্পা বেগম ও মেয়ে রিফা বেগমকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

ঢাকায় প্রেরণের বিষয়টি তাদের নিকটাত্মীয় বিশ্বনাথ নতুনবাজার বণিক কল্যাণ সমিতির কমিশনার আবদুল মতিন রণি নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো মঙ্গলবার ফারুক মিয়া ও তার পরিবারের সদস্যরা কয়েল জ্বালিয়ে নিজ বসতঘরে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে অসতর্কতাবশত কয়েলের আগুন থেকে ঘরের আসবাবপত্রে আগুনের সূত্রপাত ঘটে। একসময় আগুনের ধোঁয়ায় পরিবারের সদস্যদের ঘুম ভেঙে যায়।

এ সময় তারা ঘর থেকে বের হওয়ার চেষ্টা করলে ঘরের চারদিকে ছড়িয়ে পড়া আগুনে পরিবারের ৭ জনের মধ্যে ৬ জন সদস্যই দগ্ধ হয়ে পড়েন। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ঘরের দরজা ভেঙে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

 

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?