বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ০৩ সেপ্টেম্বর, ২০১৮, ০৭:৩৫:১৪

কুয়াকাটা-পটুয়াখালী মহাসড়কে যাত্রীবাহী বাস উল্টে আহত-১৩

কুয়াকাটা-পটুয়াখালী মহাসড়কে যাত্রীবাহী বাস উল্টে আহত-১৩

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : পর্যটন কেন্দ্র কুয়াকাটা-পটুয়াখালী মহাসড়কে বেপরোয়া গতির যাত্রীবাহী বাস উল্টে রাস্তার পাশের পুকুরে পড়ে গেছে। সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে কলাপাড়ার রজপাড়া নামক ¯’ানে অপর একটি বাসকে সাইড দিতে গিয়ে স্বর্ণা পরিবহন (ভোলা-জ-১০০-১১) নামের বাসটি নিয়ন্ত্রন হারিয়ে এ দূর্ঘটনার শিকার হয়।

এতে নারী-পুরুষ ও শিশুসহ কমপক্ষে ২০ জন গুরুতর আহত হয়েছে। এদের মধ্যে আহত মিলাল রায়, আবুল বাসার, মনিরুল ইসলাম, জিয়াউল হাসান, জাহিদুল ইসলাম, খলিল, নূরু হক, হাসান, আকলিমা, লুৎফুর নাহার, রুপা, দিনা, ওসমান, গোলাম মোস্তফা ও সফিয়াকে স্থানীয়রা গুরুতর অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।

আহতরা জানান, চালক বেপরোয়া গতিতে পটুয়াখলী থেকে আসছিল। রজপাড়া নামক স্থানে আসার পর অপর একটি বাসকে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে এ দূর্ঘটনার কবলে পড়ে। বাসে থাকা সবাই কম বেশি আহত হয়েছে। ঘটনার পরপরই চালক ও হেলপার পালিয়ে গেছে।

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডাক্তার মো. কামরুজ্জামান জানান, আহতদের মধ্যে ১৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।
কলাপাড়া থানার ওসি(তদন্ত)মো. আলী আহম্মদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?