শনিবার, ২২ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ০৮ সেপ্টেম্বর, ২০১৮, ১০:৫৬:৫৩

চুরি করতে গিয়ে ধরা খেলেন ছাত্রলীগের দুই নেতা

চুরি করতে গিয়ে ধরা খেলেন ছাত্রলীগের দুই নেতা

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় চুরির দায়ে এক ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে। এবং অপর আরেক এক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। তারা হলেন- উপজেলার ভাটেরা ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তালুকদার জসীম সিদ্দিকি এবং সাধারণ সম্পাদক কামরুল ইসলাম।

এ ঘটনাটি ঘটে মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) উপজেলার ভাটেরা ইউনিয়নে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার কুলাউড়া থেকে সিলেটগামী একটি পানবাহী পিকআপভ্যান ভাটেরা ইউনিয়নের নবনির্মিত কালভার্টে পৌঁছলে কামরুল ইসলাম ও তালুকদার জসীম সিদ্দিকি গাড়ির গতিরোধ করে পানের খাঁচা নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় পিকআপভ্যানের চালকের সহকারী তাদেরকে ধাওয়া দেন এবং তালুকদার জসীম সিদ্দিকি ধরতে পারলেও বাকিরা পালিয়ে যান।

খবর পেয়ে পুলিশ গিয়ে জসীমকে আটক করে থানায় নিয়ে যায়। পরে পান ব্যবসায়ী আব্দুল খালকি বাদি হয়ে কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-১৩।

এ ঘটনায় কুলাউরা উপজেলা ছাত্রলীগ জসীম সিদ্দিককে ছাত্রলীগ থেকে বহিষ্কার এবং কামরুলকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমলে বলেন, ছাত্রলীগের শৃঙ্খলা ভঙ্গ ও ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন কোন কাজ বরদাস্ত করা হবে না। কারো ব্যক্তিগত অপকর্মের দায় ভার সংগঠন নেবে না।

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?