বুধবার, ২৬ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ১০ সেপ্টেম্বর, ২০১৮, ০৮:০৮:২০

কুমিল্লায় প্রবাসীর স্ত্রীকে গণর্ধষণ: আটক ৪

কুমিল্লায় প্রবাসীর স্ত্রীকে গণর্ধষণ: আটক ৪

বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সামবকশী এলাকায় এক প্রবাসীর স্ত্রীকে ৪ দিন আটকে রেখে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে আজ সোমবার (১০ সেপ্টেম্বর) ৫ জনকে আসামী করে সদর দক্ষিণ মডেল থানায় মামলা করেছেন। পুলিশ এ ঘটনায় অভিযুক্ত ৪ জনকে গ্রেফতার করেছে। অপর আসামীকে গ্রেফতারে অভিযান চলছে।

জানা গেছে, ৫ সেপ্টেম্বর ওমান প্রবাসীর স্ত্রী ওই নারী তার বাপের বাড়ি জেলার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী এলাকা থেকে উলুরচর এলাকায় স্বামীর বাড়িতে ফিরতে একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠেন। কিন্তু অটোরিকশার চালক হাসান পথিমধ্যে সামবকশী এলাকায় এসে বল্লভপুর গ্রামের সহিদ নামে এক ব্যক্তির বাড়িতে নিয়ে যান ওই নারীকে। সেখানে আটকে রেখে টানা ৪ দিন যাবত তাকে গণধর্ষণ করা হয়।

এ সময় ওই গৃহবধূর বিভিন্ন অশ্লীল ছবি তুলে ৫ লাখ টাকা দাবি করা হয়। পরে গত ৮ সেপ্টেম্বর (শনিবার) কৌশলে পালিয়ে যান গণধর্ষণের শিকার ওই গৃহবধূ। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে ৫ জনকে আসামি করে সোমবার সদর দক্ষিণ মডেল থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ এ মামলায় অভিযুক্ত ৪ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতাররা হলেন- সদর দক্ষিণ উপজেলার রাজেন্দ্রপুর গ্রামের ছায়েদ আলীর ছেলে মাসুদ (২৮), একই এলাকার আবদুল বারেকের ছেলে মাসুদ (৩০), ধনপুর এলাকার ছারু মিয়ার ছেলে সিএনজি চালক হাসান (২৬) এবং ধর্ষণে সহযোগিতাকারী বল্লভপুর গ্রামের সহিদ মিয়ার স্ত্রী স্বপ্না আক্তার (২৭)।

এ বিষয়ে সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ বলেন, প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামি সহিদকে গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরও খবর

  প্রসব বেদনায় কাতর স্ত্রী, ভূমিষ্ঠ সন্তানকে বিক্রি করে দিল বাবা!

  ইউপি চেয়ারম্যান নান্টু হত্যা মামলায় আরো তিন জন হাজতে

  পানছড়িতে আইন-শৃঙ্খলা বিষয়ে মত বিনিময় সভা

  স্ত্রীকে হত্যার দায়ে স্বামীসহ তিনজনের মৃত্যুদণ্ড

  ‘সিনহার সঙ্গে বসতে অনীহার কারণ প্রকাশ পেলে দুর্গন্ধ ছড়াবে’

  বেপরোয়া ট্রাকের ধাক্কায় ৪ জনের মর্মান্তিক মৃত্যু!

  চাকুরি খুঁজতে গিয়ে মধ্যরাতে গণধর্ষণের শিকার ২ যুবতী

  মৃত্যুর কাছে হার মানলো সাভারে ট্রাক চাপায় পা কাটা সেই নারী শ্রমিক

  তালতলীর রাখাইন নারী পেল বিভাগে সেরা জয়িতা সম্মাননা

  সুন্দরগঞ্জে গাঁজা চাষী গ্রেফতার

  বাবা-মাকে হত্যায় ছেলেকে যাবজ্জীবন

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?