সোমবার, ২৪ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১২ সেপ্টেম্বর, ২০১৮, ০৫:৪০:৫১

বিএনপির মানববন্ধন থেকে আটক ছাত্রদলের কেন্দ্রীয় নেতা

বিএনপির মানববন্ধন থেকে আটক ছাত্রদলের কেন্দ্রীয় নেতা

সাইফুদ্দিন ছোটন, ভোলা প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক, সাবেক ঢাকা বিশ্ব-বিদ্যালয়ের মেধাবী ছাত্র নেতা, ভোলার সন্তান এ্যাড. ফয়সাল আহমেদ রাছেলকে আটক করেছে ডিবি পুলিশ। সোমবার (১০ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকা থেকে তাকে আটক করা হয়। মঙ্গলবার শাহবাগ থানা পুলিশের দায়ের করা মামলায় তাকে জেল হাজতে পাঠিয়েছে আদালত।

বিএনপি সুত্রে জানা যায়, সোমবার দুপুরে জাতীয় প্রেসকাবে বিএনপি চেয়ারর্পাসন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসুচি অনুষ্ঠিত হয়। মানববন্ধন কর্মসুচিতে অংশগ্রহন করার জন্য প্রেস কাবে আসার পথে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় বাস থেকে তাকে আটক করে ডিবি পুলিশ। এ সময় তার মোবাইল ফোন বন্ধ করে রাখা হয়। রাত ২টার দিকে তাকে আটকের কথা শিকার করে ডিবি পুলিশ।

সকালে তাকে শাহবাগ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পরে শাহবাগ থানার এসআই মনিরুজ্জামান বাদি হয়ে রাছেলের বিরুদ্ধে সরকারী কাজে বাধা দেওয়ার অভিযোগে মামলা দায়ের করে আদালতে পাঠালে আদালত জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরন করে। এ্যাড. ফয়সাল ইসলাম রাছেলের গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ভোলা জেলা ছাত্রদল।

ভোলা জেলা ছাত্রদলেরে সভাপতি নুরে আলম, সম্পাদক আল আমিন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির আলম সহ ভোলা জেলা ছাত্রদল নেতৃবৃন্দ কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাড. ফয়সাল আহমেদ রাছেলের গ্রেফতারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে, অবিলম্বে হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও তার নিঃশ্বর্ত মুক্তি দাবি করেন।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?