সোমবার, ২৪ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ২৭ আগস্ট, ২০১৮, ০৭:০৪:৩২

চাকরির খোঁজে ঢাকায় এসে গণধর্ষণের শিকার যুবতী

চাকরির খোঁজে ঢাকায় এসে গণধর্ষণের শিকার যুবতী

চাকরির খোঁজে ঢাকায় এসে সৎ বোনের সহযোগিতায় গণধর্ষণের শিকার হয়েছেন এক যুবতী। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২৭ আগস্ট) সকালে জরুরি বিভাগের সামনে মেয়েটিকে (২৫) চাদর মোড়ানো বিধ্বস্ত অবস্থায় পাওয়া যায়। এ সময় তার দু'পা বেয়ে রক্ত ধরছিল। হাতে-পায়ে রক্তের ছোপ ছোপ দাগ দেখা গিয়েছে।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের (এএসআই) বাবুল মিয়া জানান, তাৎক্ষণিকভাবে মেয়েটির চিকিৎসা ব্যবস্থা করা হয় এবং মেয়েটির সাথে কথা বলে জানা যায়, তার বাড়ি চাঁদপুর ফরিদগঞ্জ এলাকার একটি গ্রামে বাসিন্দা। লঞ্চ যোগে সদরঘাট আসে। তবে কবে ঢাকায় আসে তা জানাতে পারেনি। ওখান থেকে বোনের বাসা গুলিস্তানে যায়। তারপরে চারজন ব্যক্তি তাকে গণধর্ষণ করে বলে সেই জানায়। তবে মেয়েটিকে দেখে মনে হয় মানসিক কোনও সমস্যা আছে।

ঢাকা মেডিকেল হাসপাতাল ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) এর সমন্বয়কারী ডাক্তার বিলকিস বেগম জানান, ওই যুবতীর গোপনাঙ্গ থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। প্রাথমিকভাবে দেখা গেছে তার যৌনাঙ্গের ভিতরে অংশ ফেটে গিয়েছে। পরে তাকে দ্রুত ২১২ গাইনি ওয়ার্ডে রেফার করা হয়েছে অস্ত্রোপচারের জন্য। প্রাথমিকভাবে তার গণধর্ষণের শিকার হওয়ার প্রমাণ মেলেছে।

তিনি জানান, মেয়েটির সাথে কথা বলে জানতে পেরেছি, গুলিস্তান এলাকায় সে তার সৎ বোনের বাসায় আসে। গত রাতে সৎ বোনের বাসায় সে গণধর্ষণের শিকার হয়। পরে ধর্ষকদের একজন তাকে উলঙ্গ অবস্থায় হাসপাতালে ফেলে যায়। মেয়েটি চাকরির জন্য সৎ বোনের বাসায় আসে এবং সৎ বোন খারাপ ছিল তা তার জানা ছিল না। ওই বোনের সহযোগিতায় ধর্ষিত হয়েছে বলে সে জানিয়েছে।

তিনি আরও জানান, ধর্ষিতা এক ছেলে সন্তানের জননী। তার স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়ে গেছে অনেক আগেই। তবে মেয়েটির সাথে কথা বলে মনে হয়নি সে মানসিক রোগী।

এই বিভাগের আরও খবর

  পেট্রোবাংলার তদন্তেও তিতাসে দুর্নীতির চিত্র

  পেট্রোবাংলার তদন্তেও তিতাসে দুর্নীতির চিত্র

  স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় ‘অন্তঃসত্ত্বা’ স্ত্রীর পেটে লাথি

  স্বজনদের বেঁধে দুই বোনকে ধর্ষণ

  বাপেক্স কর্মকর্তাদের দুর্নীতি: চেক জালিয়াতি ও বেনামি কোম্পানির নামে অর্থ আত্মসাৎ

  ধর্ষণে গর্ভবতী প্রবাসীর স্ত্রী, পরে সন্তান প্রসব

  ধর্ষণে গর্ভবতী প্রবাসীর স্ত্রী, পরে সন্তান প্রসব

  ডিবি পরিচয়ে তুলে নিয়ে একের পর এক গুপ্তহত্যা!

  প্ররবাসীর স্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় ছাত্রলীগ নেতা ! গণধোলাই

  'জীবন বাঁচাতে কোটি টাকার জমি লিখে দিতে হয়েছে'

  গভীর রাতে সিঁধ কেটে গৃহবধূকে গণধর্ষণ, স্বামী বাঁধা গাছে অত:পর........

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?