শুক্রবার, ২০ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ০৫ জানুয়ারী, ২০১৮, ১১:১৩:৩৯

‘খালেদা জিয়া চাইলেও হাসিনাকে ক্ষমতায় রাখতে পারবে না’

‘খালেদা জিয়া চাইলেও হাসিনাকে ক্ষমতায় রাখতে পারবে না’

ঢাকা: সাবেক ছাত্র নেতা বিএনপির কেন্ত্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুলকে সংবর্ধনা দিয়েছে মালেশিয়াস্থ নরসিংদী জেলা জাতীয়তাবাদী ফোরাম।

সোমবার (১ জানুয়ারি) কুয়ালালামপুরের হোটেল সলিলে এ সংবর্ধনা দেওয়া হয়। সাইফুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে, রাসেল রানা ও নাহিদ আব্বাস এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ ন মএহসানুল হক মিলন।

প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, ২০১৮ সাল আমাদের মাঝে অনেক কষ্ট করে এসেছে। আমি, আপনি এমনকি দেশনেত্রী বেগম খালেদা চাইলেও হাসিনার ক্ষমতা ধরে রাখতে পারবে না। ২০১৮ সাল দেশনেত্রী বেগম খালেদা জিয়ার। ইনশাল্লাহ বেগম খালেদা জিয়া হবেন ২০১৮ সালের প্রধানমন্ত্রী। অবৈধ শেখ হাসিনার সময় শেষ। মানুষ হাসিনা থেকে নিস্তার চায়।

আওয়ামী লীগকে মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। এই জুলুমবাজ হাসিনার উপর বাংলার মানুষ এত অতিষ্ঠ হাসিনা চাইলেও আর ক্ষমতায় আসতে পারবে না। কারণ অত্যাচারের মাত্রা ছাড়িয়ে গেছে। হামলা মামলা দিয়ে বিএনপির নেতা কর্মীদের হয়রানি করা হচ্ছে।

মালয়েশিয়ায় আপনারা অনেক নিরাপদে আছেন, ভালো আছেন। যে দেশে প্রধান বিচারপতি পালিয়ে যায়, দেশে ঢুকতে পারে না সে দেশ এখন আর নিরাপদ নয়। হামলা, মামলা, গুম, খু্‌ন, হাসিনার নিত্যদিনের কাজ।

রোহিঙ্গা প্রসঙ্গে এহসানুল হক মিলন বলেন, হাসিনা নাকি রোহিঙ্গাদের কে আশ্রয় দিয়ে শান্তিতে নোবেল পুরস্কার আশা করে মায়ানমার থেকে সু চি যেমন রোহিঙ্গা নিধনে ব্যস্ত, তেমনি হাসিনা বাংলাদেশে বিএনপি দমনে ব্যস্ত।

প্রধান বক্তা হিসাবে বক্তব্য দেন, মালয়েশিয়া বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির সহদপ্তর সম্পাদক এ কে এম হাবিবুর রহমান শিশির, সহ অর্থ বিষয়ক সম্পাদক এম এ কালাম প্রমূখ।

এই সময় আরো উপস্থিত ছিলেন রায়পুরা কলেজ শাখা ছাত্রদল আহবায়ক মাহবুব মোল্লা, রায়পুরা উপজেলা ছাত্রদল যুগ্ম সম্পাদক শফিকুল প্রধান রুবেল, রায়পুরা উপজেলা যুবদল যুগ্ম আহবায়ক জাহেদুল ইসলাম শিশু, নুরে আলম, ছাত্র নেতা রুপক ভূঁইয়া, মাজেদ সহমালেশিয়াস্থ নরসিংদী জেলা জাতীয়তাবাদী ফোরামের নেতৃবৃন্দ।

সবশেষে নরসিংদী রায়পুরার কৃতি সন্তান ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুলকে ফুলেল সংবর্ধনা জানান মালেশিয়াস্থ নরসিংদী জেলা জাতীয়তাবাদী ফোরামের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?