সোমবার, ১৯ ফেব্রুয়ারী ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৮, ১২:২৭:৫১

বিশেষ দিনে যা হতে পারে বিশেষ উপহার!

বিশেষ দিনে যা হতে পারে বিশেষ উপহার!

লাইফস্টাইল ডেস্ক : আসছে ভালোবাসা দিবস। বিশেষ এই দিনটি নিয়ে প্রেমিম-প্রেমিকাদের মধ্যে কাজ করে একটু অন্যরকম পরিকল্পনা! বিশেষ এই দিনে মূলত সবাই চায় প্রিয় মানুষটিকে বিশেষ উপহার দিয়ে দিনটিকে স্মরণীয় করে রাখতে।

কিন্তু এখানে অনেকেই চিন্তা করেন সেই বিশেষ জিনিসটি কী দামি হবে না হলে তো…! কিন্তু আপনি জানেন কী, সামান্য উপহারেও দিনটিতে বিশেষ দিন হিসেবে স্মরণীয় করে রাখা যায়। আসুন জেনে নেই, যে উপহার দিলে প্রিয়জনের কাছে তা সারা জীবন স্পেশাল ও স্মরণীয় হয়ে থাকবে।

বই: যদি প্রিয় মানুষকে উত্তম উপহার দিতে চান, তাহলে চোখ বন্ধ করে বই দিতে পারেন। প্রিয়জনকে খুশি রাখতে দিতে পারেন রোমান্টিক ঘরানার কবিতা, গল্প বা উপন্যাসের বই। চাইলে প্রথম পাতায় কিছু লিখেও দিতে পারেন।

লাল গোলাপ: ভালোবাসার রঙ লাল! আর লাল মানেই গোলাপ। আর গোলাপ মানেই ভালোবাসা। এটি ভালোবাসার প্রতীক। এতে অসীম ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটে। বিশ্ব ভালোবাসা দিবসে প্রিয়জনকে খুশি রাখতে তাই দিতে পারেন একগুচ্ছ লাল গোলাপ। কাউকে প্রপোজ করতেও এর জুড়ি মেলাভার।

চকলেট: চকলেট প্রছন্দ করেন না এমন মানুষ খুব কমেই পাওয়া যাবে। এটি অনেকেরই প্রিয় খাবার। তাই এই দিনে ভালোবাসা আরো মিষ্টি করতে উপহার হিসেবে দিতে পারেন চকলেট।

ফটোফ্রেম: বিশেষ এই দিনে প্রিয় মানুষটিকে আপনি দিতে পারেন একটি ফটোফ্রেম। কথায় আছে, সিম্পল ইজ দ্য বেস্ট। যতগুলো উপহার আছে, তন্মধ্যে এটি সাধারণ মনে হতে পারে। তবে উপহার হিসেবে এর কদর রয়েছে। ও হে সঙ্গে ভালো লাগার কিছু মুহূর্তের ছবি ফ্রেমবন্দি করে দিতে পারেন।

গিফট বক্স: গিফট! ভালোবাসা দিবসে প্রিয়জনকে উপহার হিসেবে দেওয়া যেতে পারে একটি গিফট বক্স। খেয়াল রাখবেন, আকর্ষণীয় মোড়কে এতে যেন থাকে প্রিয়জনের প্রিয় কিছু।

আজকের প্রশ্ন

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘সরকার খালেদা জিয়ার রায় নির্ধারণ করে রেখেছে।’ তার এই বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?