সোমবার, ২০ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৮, ০২:১০:৫৬

ভ্যালেন্টাইনে তার নজর কাড়তে! (ভিডিও)

ভ্যালেন্টাইনে তার নজর কাড়তে! (ভিডিও)

লাইফস্টাইল ডেস্ক : প্রতিটি প্রেমিক জোড় ভালবাসা দিবসকে একটু অন্যরকমভাবে উদযাপন করতে চায়। এদিন ভালবাসার মানুষটির চোখে একটু বেশি ভালবাসা দেখার জন্য পাগলপ্রায়। তাই সেদিন নিজেকে আরও সুন্দরভাবে উপস্থাপনের জন্য কিছু টিপস বিডি টোয়েন্টি ফোর লাইভের পাঠকদের জন্য দেয়া হল-

মেকাপের আগে অবশ্যই স্কিনকে মেকাপের জন্য প্রস্তুত করে নিতে হবে। আর এজন্য স্কিন স্ক্রাব করে নিয়ে অবশ্যই ময়েশ্চারাইজার লাগিয়ে নিতে হবে। ময়েশ্চারাইজার আমাদের স্কিনে মেকাপ বসতে সাহায্য করে এবং মেকাপ ফেটে যাওয়া রোধ করে।

ফাউন্ডেশনে ন্যাচারাল ফিনিশ পেতে আর একটি জিনিষ খুব কাজে দেয়। তা হলো বেবী অয়েল। ফাউন্ডেশন ব্যবহারের আগে তা হাতে ঢেলে নিয়ে এর মধ্যে ১ ফোটা বেবী অয়েল মিক্স করে নিন। এরপর ফাউন্ডেশন মুখে ব্যবহার করুন। এতে আপনার ফাউন্ডেশন দেখতে খুবই ন্যাচারাল লাগবে।

অনেকেই আছেন তাড়াহুড়ো করে মেকাপ করে ফেলেন। এতে অনেক সময় সবকিছু ভালোভাবে ব্লেন্ড করা হয় না। তাতে মেকাপ ভালোমতো বসে না এবং ভেসে থাকতে পারে। তাই মেকাপ সবসময় সময় নিয়ে আস্তে আস্তে ব্লেন্ড করে করতে হবে। মেকাপ ন্যাচারাল দেখতে লাগার জন্যে এবং মেকাপের পাউডারি ভাব দূর করার জন্যে জাদুকরি কাজ করে মেকাপ সেটিং স্প্রে। মেকাপ শেষে মুখে ২-৩ বার মেকাপ সেটিং স্প্রে ব্যবহার করে নিন।

আরও জানতে এই ভিডিও লিংকে ক্লিক করুন

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?