রবিবার, ২১ জানুয়ারী ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ০৮ জানুয়ারী, ২০১৮, ০৮:১১:১২

স্মার্টফোনেই ব্যবহার করা যাবে পেনড্রাইভ

স্মার্টফোনেই ব্যবহার করা যাবে পেনড্রাইভ

ঢাকা : মোবাইল ব্যবহারকারীদের জন্য সুখবর দিচ্ছে তথ্য ও প্রযুক্তি পণ্য সরবরাহকারী অন্যতম প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। এডাটা বাংলাদেশের মাধ্যমে কোম্পানিটি নিয়ে এসেছে নতুন ইউভি ৩২০ মডেলের পেনড্রাইভ। ডেস্কটপের পাশাপাশি একটি ওটিজি ক্যাবল দ্বারা স্মার্টফোনেই এ পেনড্রাইভ ব্যবহার করা যাবে।

গ্লোবাল ব্র্যান্ড সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, নতুন এই পেন ড্রাইভটি ইউএসবি ৩.১ ইন্টার ফেস হাই স্পীড সম্পন্ন। যার ধারণ ক্ষমতা ১৬ জিবি থেকে ৩২ জিবি পর্যন্ত। এটি আপনাকে দিবে দ্রুত শেয়ার করার এবং বেশি বেশি স্টোর করার স্বাচ্ছন্দ। এই পেন ড্রাইভটি স্মার্টটিভি, ডিভিডি এবং পিসির পাশাপাশি একটি ওটিজি ক্যাবল দ্বারা স্মার্টফোনেও ব্যবহার করা যাবে।

এটি একটি সহজে ব্যবহার উপযোগী ক্যাপলেস ডিভাইস যা আপনাকে ক্যাপ হারানোর ঝামেলা থেকেও মুক্তি দেবে।এর সঙ্গে থাকছে লাইফ টাইম ওয়ারেন্টি। এই পেন ড্রাইভটি দুটি কালার কম্বিনেশনে পাওয়া যায় কালো এর সাথে নীল এবং সাদার সাথে সবুজ যা আপনার ব্যাক্তিগত স্টাইল সেন্সকে প্রকাশ করবে। সুদৃশ্য এবং কার্যকরি ডিভাইসটির মূল্য ১৬ জিবির জন্য ৭৫০ টাকা এবং ৩২ জিবির জন্য ১১৫০ টাকা। পণ্যটি গ্লোবাল ব্র্যান্ড এর সকল শাখায় পাওয়া যাচ্ছে। পণ্য কিনতে বা যে কোন তথ্য জানতে যোগাযোগ করুন ০১৯৭৭৪৭৬৪৯১ নম্বরে।

আজকের প্রশ্ন

শিক্ষা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের সহনীয় মাত্রায় ঘুষ খাওয়ার পরামর্শ দিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। জাতির জন্য এমন পরামর্শ ভয়ানক নয় কি?