সোমবার, ২৩ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৭ এপ্রিল, ২০১৮, ০৬:৪৬:০৯

বাজারে আসার আগেই 'আইফোন X' গোল্ড ভার্সনের তথ্য ফাঁস!

বাজারে আসার আগেই 'আইফোন X' গোল্ড ভার্সনের তথ্য ফাঁস!

ঢাকা : বেশ কিছুদিন ধরে শোনা গিয়েছিল, আইফোন X-এর গোল্ড আপডেট ভার্সন বাজারে উন্মোচন করতে যাচ্ছে অ্যাপল।  সম্প্রতি নতুন এই ডিভাইসটির ছবি প্রকাশ করেছে ফেডারাল কমিউনিকেশনস কমিশন (এফসিসি)। এফসিসি-কে জমা দেওয়া অ্যাপলের এক নথিতে নতুন গোল্ড আইফোন X-এর ছবি দেওয়া হয়।

জানা যায়,  আইফোন ৮ ও ৮ প্লাস'র মতো একই ধরনের গোল্ড রঙ দেখা গেছে নতুন গোল্ড আইফোন X-এ। ডিভাইসের স্টেইনলেস স্টিল ফ্রেমেও সোনালী রঙের আভা।  আগের বছর আইফোন X প্রকাশের সময়ই শোনা গিয়েছিল ডিভাইসটির গোল্ড সংস্করণ নিয়ে কাজ করছে অ্যাপল। কিন্তু পরবর্তীতে মঞ্চে রঙটি দেখানো হয়নি। স্পেস গ্রে এবং সিলভার দুই রঙে আইফোন X বাজারে আনে অ্যাপল। ধারণা করা হচ্ছে, মূলত বেশ কিছু কারণে সেটি তৈরি করে উঠতে পারেনি অ্যাপল।

সম্প্রতি লাল রঙের আইফোন ৮ ও ৮ প্লাস প্রকাশ্যে এনেছে অ্যাপল। কিন্তু লাল রঙের কোন আইফোন X উন্মোচন করা হয়নি। চলতি বছরই আরও বড় পর্দার আইফোন X প্রকাশ করতে পারে অ্যাপল। এবার পেছনে তিন ক্যামেরার আরেকটি আইফোন বাজারে আনতে আইফোন কাজ করে যাচ্ছে বলে জানা।

উল্লেখ্য, প্রযুক্তি বিশ্লেষকদের দাবি, আইফোন এক্স এর চড়া মূল্য ও নতুনত্বের ঘাটতি ক্রেতাদের হতাশ করেছে। তাই ফোনটি বাজারে মুখ তুবড়ে পড়েছে।

 

 

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?