শুক্রবার, ২১ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১১ জুলাই, ২০১৮, ০৮:২৩:৪০

আগামীকাল থেকে রাজধানীতে স্মার্টফোন ও ট্যাব মেলা

আগামীকাল থেকে রাজধানীতে স্মার্টফোন ও ট্যাব মেলা

ঢাকা; আগামীকাল থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হচ্ছে তিন দিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলা। দেশের মোবাইল ডিভাইস ব্যবহারকারীদের সর্বশেষ প্রযুক্তির স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার পরখ করে দেখার ও কেনার সুযোগ দিতে এক্সপো মেকারের আয়োজনে এটি দশম প্রদর্শনী। গতকাল রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে মেলার বিভিন্ন দিক তুলে ধরে আয়োজক প্রতিষ্ঠানটি।

সংবাদ সম্মেলনে স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব প্রডাক্ট মোহাম্মদ ইফতেখার হোসাইন, ট্রানশান বাংলাদেশ লিমিটেডের হেড অব মার্কেটিং মো. আসাদুজ্জামান, সিম্ফনি মোবাইলের মার্কেটিং ম্যানেজার এসএম শাহরিয়ার হুদা, উই স্মার্ট সলিউশনের ডিজিএম অ্যান্ড হেড অব মার্কেটিং মুনতাসির আহমেদ, হুয়াওয়ে কনজিউমার বিজনেস গ্রুপ বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার মো. মনজুরুল কবির প্রমুখ উপস্থিত ছিলেন।

এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। স্যামসাং, টেকনো, সিম্ফনি, উই, হুয়াওয়ে, নকিয়া, অপ্পো, ভিভো, আইফোন, লাভা, উইনম্যাক্স, লেনোভো, ডিটেইল, উইমিডিজি, সোলার ইলেক্ট্রোসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান এরই মধ্যে তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে। মেলায় বিভিন্ন ব্র্যান্ড বেশকিছু মডেলের নতুন স্মার্টফোন উন্মোচন করবে। এছাড়া মোবাইল অ্যাকসেসরিজও পাওয়া যাবে।

আগামীকাল সকাল ১০টা থেকে মেলা প্রাঙ্গণ দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। তবে বিকাল ৪টায় আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

এবারের মেলায় থাকছে প্লাটিনাম স্পন্সর প্যাভিলিয়ন দুটি, গোল্ড স্পন্সর প্যাভিলিয়ন দুটি এবং সিলভার স্পন্সর প্যাভিলিয়ন চারটি। এছাড়া চারটি প্যাভিলিয়ন ও ১২টি স্টল থাকছে। মেলায় মূল্যছাড়ের পাশাপাশি উপহার, গিফট বক্স, র্যাফেল ড্র, সেলফি প্রতিযোগিতার ব্যবস্থা রয়েছে।

 

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?