শুক্রবার, ২১ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ০৮ সেপ্টেম্বর, ২০১৮, ১১:২৮:৪৩

৩৫তম বিসিএস (পুলিশ) ব্যাচের সভাপতি বায়েজিদ, মাসুম সম্পাদক

৩৫তম বিসিএস (পুলিশ) ব্যাচের সভাপতি বায়েজিদ, মাসুম সম্পাদক

ঢাকা: সহকারী পুলিশ সুপার মো. বায়েজীদুর রহমানকে সভাপতি ও সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩৫তম বিসিএস (পুলিশ) ব্যাচের কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার বিকালে রাজধানীর পুলিশ অফিসার্স মেসে এক সভায় ব্যাচের সব সদস্যের মতামতের ভিত্তিতে এই কমিটি ঘোষণা হয়।

সভায় সদস্যদের ঐক্য, পারস্পারিক সহিযোগিতা ও দায়িত্বশীলতার ভিত্তিতে দেশের সার্বিক নিরাপত্তা বজায় রাখতে সবাইকে সবসময় সজাগ থাকার ওপর গুরুত্বারোপ করা হয়।

নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সততা ও গভীর দেশপ্রেম নিয়ে পেশাগত দায়িত্ব পালন করার অঙ্গীকার করেন। কিছুদিনের মধ্যেই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে জানান নবনির্বাচিত নেতারা। ভবিষ্যতে ব্যাচের ঐক্য বজায় রেখে তারা কার্যক্রম পরিচালনা করার প্রত্যয় ব্যক্ত করেন।

নবঘোষিত সভাপতি মো. বায়েজীদুর রহমান বর্তমানে ঢাকা জেলা পুলিশে শিক্ষানবিস সহকারী পুলিশ সুপার হিসেবে কর্মরত আছেন। তিনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে নেভাল আর্কিটেকচার ও মেরিন ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে বিএসসি ডিগ্রি অর্জন করেন।

সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুম বর্তমানে কুষ্টিয়া জেলা পুলিশে শিক্ষানবিস সহকারী পুলিশ সুপার হিসেবে কর্মরত আছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ থেকে এমবিএ ও বিবিএ ডিগ্রি অর্জন করেন।

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?