সোমবার, ২৩ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ১৩ জানুয়ারী, ২০১৮, ০৫:১১:৫০

ভাড়ায় পাওয়া যাবে বয়ফ্রেন্ড!

ভাড়ায় পাওয়া যাবে বয়ফ্রেন্ড!

ঢাকা : একাকিত্ব দূর করতে চীনে গড়ে উঠেছে বয়ফ্রেন্ড ভাড়া দেওয়া প্রতিষ্ঠান। প্রতিষ্ঠান থেকে যেকোনো সুন্দরী বসন্ত উৎসবের জন্য বিভিন্ন রেটে বয়ফ্রেন্ড ভাড়া নিতে পারবেন। এ প্যাকেজের অন্তর্ভুক্ত মুক্ত আলিঙ্গন, হাত ধরে হাঁটা এবং বিদায়ী কিস। এর অতিরিক্ত তালিকার জন্য তরুণীকে আলাদা পেমেন্ট করতে হবে।

চীনাদের সবচেয়ে বড় বসন্ত বরণ উৎসব গত শুক্রবার থেকে শুরু হয়েছে। এ উৎসবকে অবিবাহিত, বয়ফ্রেন্ডহীন তরুণীদের জন্য অশুভ বলে ধারণা করা হয়। এ কারণে বহু পরিবার তাদের অবিবাহিত মেয়েদের নিয়ে দুশ্চিন্তায় থাকেন। তাদের দুশ্চিন্তা নিরসনেই এ ব্যবস্থা।

চীনের অনলাইনভিত্তিক বিক্রেতা প্রতিষ্ঠান টোওবোয়ার ভুয়া বয়ফ্রেন্ডের একটি সেকশন আছে। সেখানে মেকি বিয়ের জন্য একটি রেটও নির্ধারণ করা হয়েছে। এ রেট বয়ফ্রেন্ডের ধরণ অনুসারে বিভিন্ন রকমের।

অনলাইনের এ প্রেমিকের সাথে ভাড়ার বিনিময়ে যে কেউ খানাপিনা করতে পারবেন। ঘুরতে পারবেন পছন্দের জায়গায়। সিনেমা দেখতে পারবেন, নাটক দেখতে পারবেন, রেস্টুরেন্টে বসে ঘণ্টার পর ঘণ্টা আড্ডা দিতে পারবেন। যদি নতুন এ প্রেমিকের কাছে অন্তরঙ্গ কোনো মুহূর্ত দাবি করেন তাও সম্ভব।

তবে প্রতিদিনের জন্য ন্যূনতম ৮২ ডলারে যেকেউ একজন বয়ফ্রেন্ড ভাড়া নিতে পারেন। এ রেট বয়ফ্রেন্ডের ধরণ অনুসারে বাড়বে। সর্বোচ্চ মানের একজন বয়ফ্রেন্ড পেতে তরুণীকে খরচ করতে হবে ১ হাজার ৩২১ ডলার।

 

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?