শুক্রবার, ২২ জুন ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ০৫ জুন, ২০১৮, ১০:৫৬:২৯

সাবেক স্ত্রী রেহামের বই নিয়ে তুলকালাম>>ইমরান খুব শয়তান নামাজ-রোজার ধার ধারে না

সাবেক স্ত্রী রেহামের বই নিয়ে তুলকালাম>>ইমরান খুব শয়তান নামাজ-রোজার ধার ধারে না

বিশ্বকাপজয়ী পাকিস্তান ক্রিকেটার ও পিটিআই প্রধান ইমরান খান ও রেহাম খানের মাত্র কয়েক মাসের সংসার।

এই সংসার জীবনে নানা বিষয় নিয়ে রেহাম খানের একটি বইয়ের পাণ্ডুলিপি অনলাইনে প্রকাশ হয়েছে। পাণ্ডুলিপি প্রকাশের পরই পাকিস্তানের রাজনীতিতে হঠাৎ করেই সমালোচনার ঝড় উঠেছে।

পাণ্ডুলিপির একটি অংশে রেহাম লিখেছেন, ‘ইমরান খান খুবই শয়তান। সে নামাজ পড়ে না, রোজাও রাখে না।’ অনেকেই বলছেন, পাকিস্তানের জাতীয় নির্বাচনকে সামনে রেখে ইমরানের বিরুদ্ধে রেহামকে লেলিয়ে দেয়া হয়েছে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

পিটিআই’র অনেক নেতা মনে করছেন, বিরোধী দলের কাছ থেকে অর্থ নিয়ে ইমরানকে ছোট করতে তার সাবেক স্ত্রী পাণ্ডুলিপিগুলো প্রকাশ করেছেন।

কয়েকজন টুইটারে লিখেছেন, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করেই ইমরান খানের চরিত্রকে কলুষিত ও মানসম্মানকে ভূলুণ্ঠিত করার এজেন্ডা এটি।

পাকিস্তানের একজন বিখ্যাত সংগীতজ্ঞ ও পিটিআইয়ের সদস্য সালমান আহমেদ বলেন, সাবেক স্বামীর ক্ষতি করতে রেহাম পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) কাছ থেকে অর্থ নিয়েছেন।

তিনি বলেন, একটি ঘনিষ্ঠ সূত্র আমাকে জানিয়েছে, এ বইটি লিখতে রেহামকে পিএমএল-এন ৯০ লাখ রুপির বেশি দিয়েছে।

১৯৯৫ সালে ইমরান প্রথম বিয়ে করেছিলেন জেমিমা গোল্ডস্মিথকে। ২০০৪ সালে সেই বিয়ে ভেঙে যাওয়ার পর ২০১৫ সালের জানুয়ারিতে ইমরান আবার বিয়ে করেন পাকিস্তানি-ব্রিটিশ সাংবাদিক রেহাম খানকে। ওই বছরই অক্টোবরে ভেঙে যায় দ্বিতীয় বিয়েটাও।

চলমান এই বিতর্কের মধ্যে রেহামের সাবেক আরেক স্বামী ড. ইজাজ রেহমান খুব শিগগিরই রেহামের চরিত্রের ‘সত্যি’টা প্রকাশ করবেন বলে হুশিয়ারি দিয়েছেন। এ সত্যির মধ্য দিয়ে রেহামের ‘মাদকাসক্তি’, প্রেম ও হিংস তা বেরিয়ে আসবে বলে ধারণা করা হচ্ছে। এখন দেখা যাক, যে নোংরামি রেহাম ছুড়েছেন, সেটা তিনি কীভাবে গলধঃকরণ করেন।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?