বুধবার, ১৫ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ০৮ জুন, ২০১৮, ০১:৪৫:২৫

'পদের লোভ দেখিয়ে যৌন সম্পর্ক করতেন ইমরান'

'পদের লোভ দেখিয়ে যৌন সম্পর্ক করতেন ইমরান'

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক ক্রিকেটার ইমরান খানের বিরুদ্ধে এবার গুরুতর অভিযোগ তুললেন তারই সাবেক স্ত্রী রেহাম খান। বড় পদের লোভ দেখিয়ে তিনি নারী কর্মীদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করতেন বলে জানিয়েছেন তিনি।
 
প্রকাশিতব্য আত্মজীবনীতে রেহাম লিখেছেন, দলের নারী কর্মীদের বড় পদ দেওয়ার জন্য ইমরান তাদের থেকে যৌনসুবিধা আদায় করেন।

চলতি মাসের ২৫ তারিখে পাকিস্তানে  অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় সংসদ নির্বাচন। এমন সময়ে একরকম বোমা ফাটালেন ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম খান। বইটি রেহাম ও খানের বিবাহিত জীবনকে ঘিরে লেখা।

সিএনএন ১৮-কে দেওয়া সাক্ষাৎকারে রেহাম অভিযোগ করেন, ইমরান খান প্রতিষ্ঠিত পিটিআই দলের নারী কর্মীরা তখনই বড় পদ পান, যখন তারা ইমরানের সঙ্গে বিছানায় যেতে রাজি থাকেন।

কেউ বড় পদ চাইলে ইমরান সরাসরি তাকে জানিয়ে দেন যে তার সঙ্গে যৌন সম্পর্ক করতে হবে। তার প্রকাশিতব্য বইয়ে এ বিষয়ে বিস্তারিত লিখেছেন রেহাম।

২০১৫ সালের জানুয়ারিতে ইমরান খান বিয়ে করেন পাকিস্তানি-ব্রিটিশ সাংবাদিক রেহাম খানকে। ওই বছরই অক্টোবরে ভেঙে যায় দ্বিতীয় বিয়েও।  

১৯৯৫ সালে ইমরান প্রথম বিয়ে করেছিলেন জেমিমা গোল্ডস্মিথকে। ২০০৪ সালে সেই বিয়ে ভেঙে যাওয়ার পর ২০১৫ সালের জানুয়ারিতে ইমরান আবার বিয়ে করেন পাকিস্তানি-ব্রিটিশ সাংবাদিক রেহাম খানকে। ওই বছরই অক্টোবরে ভেঙে যায় দ্বিতীয় বিয়েটাও।

রেহাম বলেছেন, ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী হলে দেশটির পক্ষে তা অত্যন্ত বাজে ব্যাপার হবে। তার বইয়ের কিছু অংশ এক হ্যাকার অনলাইনে ফাঁস করে দিয়েছেন।

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?