শুক্রবার, ২১ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ২৪ জুন, ২০১৮, ০৭:১৬:০৭

এমপি পুত্রের গাড়িচাপা, ২০ লাখ টাকায় মীমাংসা

এমপি পুত্রের গাড়িচাপা,  ২০ লাখ টাকায় মীমাংসা

ঢাকা : রাজধানীর মহাখালী ফ্লাইওভারে গাড়িচাপায় সেলিম ব্যাপারী নামে একজনের নিহত হওয়ার ঘটনায় নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর পক্ষ থেকে তার স্ত্রীকে ২০ লাখ টাকার অনুদান দেয়া হয়েছে বলে জানা গেছে। একরামুলের ছেলে শাবাবের বিরুদ্ধে গাড়িচালক সেলিমকে চাপা দেয়ার অভিযোগ ছিল।

নিহত সেলিম ব্যাপারীর পরিবার জানিয়েছে, এমপির পক্ষ থেকে এককালীন ২০ লাখ টাকা ও মাসে ২০ হাজার টাকা করে দেওয়ার আশ্বাসে মামলা প্রত্যাহারে রাজি হয়েছেন তারা।

পাঁচ দিন আগের ওই দুর্ঘটনায় নিহত সেলিম ব্যাপারীর (৫৫) বোনের স্বামী আবদুল আলিম এ তথ্যটি নিশ্চিত করে জানান, সেলিমের স্ত্রী চায়না ব্যাপারীর ব্যাংক এ্যাকাউন্টে ২০ লাখ টাকা দেওয়া হয়েছে। আর প্রতি মাসে ২০ হাজার টাকা দেওয়ার আশ্বাস দিয়েছেন এমপি সাহেব। ভবিষ্যতেও পাশে থাকবেন বলেছেন।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার রাতে মহাখালীর ডিওএইচএসের অফিসে সবার উপস্থিতিতে আলোচনা হয়। এমপির পক্ষে যারা এসেছিলেন, তারা আমাদের ২০ লাখ টাকা দিয়েছেন। মামলাটি তুলে নেয়া হবে। তবে সেলিমের পরিবারকে ক্ষতিপূরণ দেয়া হলেও রবিবার (২৪ জুন) সন্ধ্যা ছয়টা পর্যন্ত মামলাটি তুলে নেয়নি তার পরিবার।

এর আগে মঙ্গলবার রাতে রাজধানীর মহাখালীর জাহাঙ্গীর গেট সংলগ্ন ফ্লাইওভারে গাড়িচাপার ঘটনা ঘটে। দুর্ঘটনার পর গাড়িটি দ্রুত এসে সংসদ ভবনের উল্টো দিকের ন্যাম ফ্ল্যাটে ঢুকে যায়। গাড়িটিকে অনুসরণ করেন একজন মোটরসাইকেল ও আরেকজন প্রাইভেটকার আরোহী। পরে ন্যাম ফ্ল্যাট ও এর আশপাশের সিকিউরিটি গার্ডরা জানান গাড়িটি নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করীম চৌধুরীর। এটি তার স্ত্রী ও নোয়াখালীর কবিরহাট উপজেলার চেয়ারম্যান কামরুন্নাহার শিউলির নামে রেজিস্ট্রেশন করা।

এ ঘটনায় কাফরুল থানায় ‘অজ্ঞাত’ আসামির বিরুদ্ধে একটি মামলা করা হয়। তবে ‘সুনির্দিষ্ট তথ্য প্রমাণের অভাবে’ একরামুলের ছেলে শাবাব চৌধুরীকে অভিযুক্ত করেনি পুলিশ।

নিহত সেলিম ব্যাপারী মহাখালীর ডিওএইচএসে নায়ার প্রোপার্টিজের একটি গাড়ি চালাতেন।

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?