বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ০৭ জানুয়ারী, ২০১৮, ১১:৪৯:৪১

শৌচাগারের মলের গন্ধের জেরে বিমানের জরুরি অবতরণ!

শৌচাগারের মলের গন্ধের জেরে বিমানের জরুরি অবতরণ!

অনলাইন ডেস্ক: শিকাগো থেকে হংকং যাচ্ছিল ইউনাইটেড এয়ারলাইন্সের বিমানটি। কিন্তু বিমানের এক যাত্রী শৌচাগার এতটাই নোংরা করেছিলেন যে সেটি কেউ ব্যবহার করতে পারছিলেন না। এমনকী দুর্গন্ধে বিমানে বসে থাকা দুষ্কর হয়ে উঠেছিল। বাধ্য হয়েই তাই বিমানটি আলাস্কায় অবতরণ করতে বাধ্য হন চালক।

যাত্রীদের জানানো হয় সাফাইয়ের জন্য কিছু সময় তাঁদের আলাস্কা বিমানবন্দরে কাটাতে হবে। যাত্রীদের  অসুবিধার জন্য ক্ষমাও চেয়ে নেয় বিমান সংস্থা। বোইং ৭৭৭ আলাস্কা বিমানবন্দরে অবতরণের পরই আটক করা হয় সেই অভিযুক্ত যাত্রীকে। বিমানবন্দর পুলিস এবং এফবিআইযের তদন্তকারী কর্মকর্তারা তাকে স্থানীয় মানসিক হাসপাতালে ভর্তি করেন।

বিমানকর্মীরা জানিয়েছেন, মাঝ আকাশে শৌচাগার নোংরা করার পর সেই যাত্রী জামা খুলে খালি গায়ে অপরিচ্ছন্ন অবস্থায় বিমানে ঘুরে বেড়াচ্ছিলেন। তার কাছ থেকে একটি ভিয়েতনামি পাসপোর্ট, আমেরিকার স্থায়ী নাগরিকত্বের পরিচয়পত্র পাওয়া গেছে।

পুলিসের অনুমান, সেই যাত্রীর মানসিক অবস্থা ভাল নেই। যতক্ষণ বিমান পরিচ্ছন্ন করা হচ্ছিল ততক্ষণ যাত্রীদের থাকার জন্য হোটেলের বন্দোবস্ত করে দেয় বিমানকর্তৃপক্ষ। প্রায় ২৫৪ জন যাত্রী ছিলেন বিমানে। ‌‌

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?