বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১২ জানুয়ারী, ২০১৮, ০৫:১০:১২

রণবীরের ওপর অসন্তুষ্ট দীপিকা!

রণবীরের ওপর অসন্তুষ্ট দীপিকা!

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম আলোচিত প্রেমী তারা। হরহামেশাই তাদের প্রেম নিয়ে আলোচনার টেবিল গরম হয়। সোশ্যাল সাইট কিংবা খবরের পাতা, সবখানেই এই জুটির বন্দনা চলে। হ্যা, বলছি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের কথা।

নিজেরা কখনও স্পষ্টভাবে না বললেও রণবীর ও দীপিকার সম্পর্কের কথা সবাই জানেন। অনেকটা ‘ওপেন সিক্রেট’র মতো ব্যাপার। সম্প্রতি একসঙ্গে মালদ্বীপে গিয়ে ছুটি কাটিয়ে এসেছেন তারা। শিগগিরই বিয়ে করবেন বলে জোর গুঞ্জনও শোনা যাচ্ছে। কিন্তু এরই মধ্যে জানা গেলো, রণবীরের ওপর অসন্তুষ্ট দীপিকা!

না, প্রেমিকের প্রতি খুব বেশি অসন্তুষ্ট নন ডিম্পল কুইন। সম্প্রতি দীপিকা নেহা ধুপিয়ার শো’তে গিয়েছিলেন। সেখানে তাকে একটি অসম্পূর্ণ বাক্য শেষ করতে বলা হয়। বাক্যটি ছিলো- রণবীর, স্টপ ডুইং...। এই বাক্যের জবাবে দীপিকা বলেন- রণবীর, স্টপ ডুইং আউট্রেজাস ক্লথস।

এতক্ষণে নিশ্চয়ই বুঝে গেছেন, কিসের কথা বলেছেন দীপিকা। হ্যাঁ, বিভিন্ন সময় রণবীর যে উদ্ভট ধরণের পোশাক পরেন, সেটা মোটেও পছন্দ নয় দীপিকার। তাই এই কাজটি বন্ধ করতে বলেছেন প্রেমিককে। এখন দেখার পালা, রণবীর তার প্রিয় প্রেমিকার কথা শোনেন কিনা।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে।’ আপনিও কি তাই মনে করেন?