মঙ্গলবার, ১৭ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ১৪ জানুয়ারী, ২০১৮, ১০:৩৭:২১

অপেক্ষা বাড়ল কারিনা ভক্তদের

অপেক্ষা বাড়ল কারিনা ভক্তদের

বিনোদন ডেস্ক : আগামী ১৮ মে বলিউডের আলোচিত ‘ভিরে দি ওয়েডিং’ ছবি মুক্তি পাওয়ার কথা থাকলেও ওই দিন ছবিটি মুক্তি পাচ্ছে না। টাইমস ইন্ডিয়া এক প্রতিবেদনে জানায়, কারিনা কাপুর অভিনীত ছবিটি ওইদিন মুক্তির কথা থাকলেও তা হচ্ছে না। এর ফলে প্রিয় নায়িকাকে বড় পর্দায় দেখার জন্য ভক্তদের আরো দুই সপ্তাহ অপেক্ষা করতে হবে।

প্রতিবেদনে বলা হয়, আগামী ১ জুন ছবি মুক্তির নতুন তারিখ চূড়ান্ত করা হয়েছে। ‘ভিরে দ্য ওয়েডিং’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান বালাজি মোশন পিকচার্স, প্রযোজক একতা কাপুর ও ছবির অন্যতম অভিনয়শিল্পী সোনম কাপুর টুইট করে ছবি মুক্তির নতুন তারিখ ঘোষণা করেন।

সোনম কাপুর টুইটে লিখেছেন, মনে রাখার মতো একটি বিয়ে আর স্মরণীয় একটি দিন। ২০১৮ সালের ১ জুন ‘ভিরে দি ওয়েডিং’ ছবির জন্য আপনার ক্যালেন্ডারে দাগ দিয়ে রাখুন।

অন্যদিকে একতা কাপুর লিখেছেন, ১ জুন একটি বিশাল দিন। আমার ভাতিজা লক্ষ্যের জন্মদিনে ‘ভিরে দ্য ওয়েডিং’ মুক্তি পাচ্ছে। এখন আপনাদের সবাইকে বিয়ে আর জন্মদিনের নিমন্ত্রণ।

উল্লেখ, ২০১৬ সালের শেষদিকে আত্মবিশ্বাসের কারণে বারবার খবরের শিরোনাম হয়েছিলেন কারিনা কাপুর খান।মাতৃত্বজনিত জটিলতা সত্ত্বেও র্যা ম্পে হাঁটার পাশাপাশি একের পর এক ম্যাগাজিনের ফটোশুটেও অংশ নেন তিনি। ব্যস্ত ছিলেন বিভিন্ন পণ্যের প্রচারণায়ও। তবে দূরে ছিলেন শুধুমাত্র বড় পর্দা থেকে। তবে সন্তান জন্মের আগেই ‘ভিরে দি ওয়েডিং’ ছবিতে স্বাক্ষর করায় চুক্তি অনুযায়ী ছেলের ৬ মাস পূর্ণ হতেই শুটিং শুরু করেন বেবো।

শশাঙ্ক ঘোষ পরিচালিত ‘ভিরে দি ওয়েডিং’ ছবির গল্প ৪ বান্ধবী আর একটি বিয়েকে ঘিরে। এখানে কারিনা, সোনম ছাড়া আরো অভিনয় করেছেন স্বরা ভাস্কর, শিখা তালসানিয়া ও সুমিত ভেয়াস।

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?