রবিবার, ২১ জানুয়ারী ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ১৪ জানুয়ারী, ২০১৮, ০১:১৩:৫৩

রণবীরকে দীপিকার অনুরোধ!

রণবীরকে দীপিকার অনুরোধ!

বিনোদন ডেস্ক : দীর্ঘদিন ধরে চলছে রনবীর সিং ও দীপিকা পাডুকোনকে নিয়ে গুঞ্জন। প্রেম থেকে শুরু করে ডেট এমনকি তাদের বিয়ের খবরেও বহুবার আলোচনায় এসেছেন এই দুই তারকা। এবার সত্যি সত্যিই নাকি শোনা যাচ্ছে, শিগগিরই পারিবারিকভাবেই বিয়ের সিদ্ধান্ত নিতে পারেন এই লাভ বার্ড জুটি।

সম্প্রতি, নেহা ধুপিয়ার একটি চ্যাট শোয়ে হাজির হয়েছিলেন 'পদ্মাবতী'-খ্যাত অভিনেত্রী। তাঁর সঙ্গে হাজির হয়েছিলেন বোন অনিশা পাড়ুকোন। সেখানেই দীপিকাকে জিজ্ঞেস করা হয় বিয়েতে কোন ডিজাইনারের পোশাক তিনি পড়ছেন? কোনও কিছু না ভেবেই দীপিকা চটজলদি উত্তর দেন বাঙালি ডিজাইনার সব্যসাচীর নাম নেন। তবে, ফ্যাশান ডিজাইনার সব্যসাচীর ডিজাইন করা পোশাক যে দিপীকার পছন্দের তা আর নতুন কথা কি! এর আগেও সব্যসাচীর ডিজাইন করা ব্রাইডাল পোশাকে দেখা গেছে অভিনেত্রীকে। সম্প্রতি, তাঁর জন্মদিনে রণবীরের বাবা-মা নাকি সব্যসাচীর ডিজাইন করা শাড়িই উপহার দিয়েছেন।

এরপরেই নেহা দীপিকাকে প্রশ্ন করেন রণবীরকে কোন কাজ করতে তিনি বারণ করতে চান? দীপিকা উত্তরে বলেন রণবীরকে ভয়ঙ্কর পোশাক পরতে তিনি বারণ করবেন।

প্রসঙ্গত, রণবীর সিংকে মাঝে মধ্যেই বিভিন্ন লং স্কার্ট থেকে শুরু করে অদ্ভুত সব পোশাকে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হতে দেখা গেছে। তবে রণবীরের এই আজব ফ্যাশান বোধহয় প্রেমিকা দীপিকার একেবারেই পছন্দ নয়! যদিও রণবীরের অনেক ভক্তই কিন্তু আবার তাঁর এই ফ্যাশান সেন্সের প্রশংসাও করেছেন। সে যাই হোক, আশাকরি রণবীর নিশ্চয় ভবিষ্যতে প্রেমিকা দীপিকার কথা মেনে চলবেন!

 

আজকের প্রশ্ন

শিক্ষা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের সহনীয় মাত্রায় ঘুষ খাওয়ার পরামর্শ দিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। জাতির জন্য এমন পরামর্শ ভয়ানক নয় কি?