মঙ্গলবার, ১৭ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ১৪ জানুয়ারী, ২০১৮, ০৩:৪৫:২০

সালমানের নতুন জুটি উপহার

সালমানের নতুন জুটি উপহার

বিনোদন ডেস্ক : বলিউড ইন্ডাস্ট্রিতে নতুন মুখ উপহার দেওয়ার ক্ষেত্রে সালমান খানের একটা খ্যাতি রয়েছে। তার হাত ধরে আসা অনেকে এখন প্রতিষ্ঠিত। ইন্ডিয়া এক্সপ্রেস এক প্রতিবেদনে জানায়, এবার সালমান খান বলিউড সংগীতাঙ্গনে নতুন জুটি উপহার দিতে যাচ্ছেন।

জানা গেছে, খুব শিগগিরই অভিনেতা ও উপস্থাপক ম্যানিস পলকে টিভি ব্যক্তিত্ব লুলিয়া ভ্যানঞ্চারের সঙ্গে গান গাইতে দেখা যাবে। আগামী ১৭ জানুয়ারি এ জুটির টি-সিরিজের ‘হারজাই’ শিরোনামে একক গান রিলিজ করা হবে। এতে ম্যানিস পল ও লুলিয়া ছাড়াও গেয়েছেন শচীন গুপ্তা।

গানটির সুর ও ফিচার করেছেন শচীন গুপ্তা। গুঞ্জন রয়েছে যে, সালমান খান ও তার পরিবারের সঙ্গে ম্যানিস পল এর ভালো সম্পর্ক রয়েছে। সে জন্য তিনি এ সুযোগ পেয়েছেন।

প্রতিবেদনে বলা হয়, এ সুযোগ দেওয়ার জন্য নাকি ম্যানিস ও লুলিয়া সালমান খানকে ধন্যবাদ জানিয়েছেন। ম্যানিস বারবার সালমানের পারিবারিক অনুষ্ঠানে অংশ নিয়ে সালমানের কাছে মিউজিক ভিডিও বের করার ইচ্ছের কথা প্রকাশ করেন।

এরই মধ্যে সালমান লুলিয়াকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে, লুলিয়ার সংগীত প্রতিভাকে তিনি প্রমোট করবেন। অবশেষে সেটাই করলেন। খুব শিগগিরই ভক্তরা সালমানের আমদানি করা নতুন এই জুটির গানের পারফরমেন্স উপভোগ করতে পারবেন।

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?