রবিবার, ২২ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ১৪ জানুয়ারী, ২০১৮, ০৬:০৯:৪৮

‘পদ্মাবত’ মুক্তি পেলে শতাধিক নারী আগুনে ঝাঁপ দিবে!

‘পদ্মাবত’ মুক্তি পেলে শতাধিক নারী আগুনে ঝাঁপ দিবে!

বিনোদন ডেস্ক : নাম বদলে ‘পদ্মাবতী’ থেকে ‘পদ্মাবত’! সেন্সর বোর্ডের সব শর্ত মেনে নিয়েছেন ছবির পরিচালক সঞ্জয়লীলা বনশালি ৷ আর তারপরই ছবির মুক্তির দিন ২৫ জানুয়ারি ঠিক হয়েছিল ৷ কিন্তু তাতেও যেনবিতর্ক থামছে না পদ্মাবত নিয়ে।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানায়, ‘পদ্মাবত’ ছবিকে নিয়ে একের পর এক বিরোধ যেন চলছেই। ইতোমধ্যেই মধ্যপ্রদেশ, রাজস্থান, গোয়ায় ছবির মুক্তি না পাওয়ার নির্দেশ জারি হয়েছে ৷ আর এবার চিতোরগরের ক্ষত্রিয় পরিবারের মহিলারা ছবির মুক্তির প্রতিবাদ করে জানালেন, পদ্মাবত মুক্তি বন্ধ করা না হলে ‘জওহর’ অর্থাৎ আত্মহুতির পথ নেবে সেখাকার কিছু নারী!

অন্যদিকে ‘পদ্মাবত’ ছবির মুক্তি নিয়ে একেবারে খুশি নয় রাজস্থান সরকারও ৷ ‘পদ্মাবত’ ছবিকে রাজস্থানে মুক্তি আটকাতে একেবারে বদ্ধপরিকর।

জানা গেছে, কট্টরপন্থী সংগঠনের সভাপতি সুখদেব সিংহ গোগামেদি হুঁশিয়ারি দিয়েছেন, ‘পদ্মাবত’ মুক্তি পেলে তার যে ফল হবে, সেটার জন্য দায়ী থাকবে সেন্সর বোর্ড ও বিজেপি সরকার। অন্যদিকে, করণী সেনার সদস্য লোকেন্দ্র সিংহ কালভি বলেন আগামী ২৭ জানুয়ারি রাজপুত কমিউনিটির সদস্যরা চিতোরগড়ে একটি জমায়েতে অংশ নেবেন। সেখানে রানি পদ্মিণীর স্বার্থত্যাগ সম্পর্কে স্পষ্ট বার্তা দেওয়া হবে।

এর আগে গত ২৮ ডিসেম্বর মেবারের রাজপরিবার ও দুই রাজস্থানী ঐতিহাসিক-সহ সিবিএফসি-র বিশেষ প্যানেল ছবিটি দেখে। তারাই সিবিএফসিকে বেশ কয়েকটি শর্তে ছবি মুক্তির পক্ষে সায় দেয়।

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?