বৃহস্পতিবার, ২৪ মে ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০১৮, ১১:৩৩:৩৬

আমি কৃতজ্ঞ ও গর্বিত: সানি লিওন

আমি কৃতজ্ঞ ও গর্বিত: সানি লিওন

বিনোদন ডেস্ক : বাহির থেকে এসে বলিউডে পা রেখেছেন প্রায় অনেকদিন হল। তবুও সানি লিওনের দুঃখ, এখনো তাকে পর্নস্টারই ভাবা হয়। এমনকী, বহু সাক্ষাৎকারে সানি বার বার বলেছেন, তিনি ভালো ছবিতে অভিনয় করতে চান। কিন্তু বলিউডের প্রযোজকরা নাকি শুধুমাত্র যৌনতা নির্ভর গল্পতেই সই করেন সানিকে!

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানায়, এবার মনে হয় সানি লিওনের সে দুঃখ কিছুটা হলেও হয়তো মিটবে। কেননা, দিল্লি মাদাতুসো মিউজিয়ামে নার্গিস, মধুবালা, মাধুরী দীক্ষিত, ঐশ্বরিয়া, ক্যাটরিনার পাশাপাশি এবার জায়গা পেতে চলেছে সানি লিয়নও!

জানা গেছে, শিগগিরই মাদামতুসো মিউজিয়ামে দেখা যাবে সানির মোমের মূর্তি। আর এ খবরে অনেক খুশি সানি লিওন।

এ প্রসঙ্গে সানি লিওন বলেন, আমি কৃতজ্ঞ, আমি গর্বিত। মাদাম তুসো কর্তৃপক্ষ আমার মোমের মূর্তি তৈরির সিদ্ধান্ত নিয়েছেন। আমার জীবনে একেবারে অন্য রকম অভিজ্ঞতা। এই বয়সের শেষের দিকেই তৈরি হয়ে যাবে মূর্তিটি। আমার অনুরাগীদের প্রতিক্রিয়া দেখার জন্য অপেক্ষা করছি।

এ বিষয়ে মারলিন এন্টারটেনমেন্টস ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের পরিচালক অংশুল জৈন বলেন, সানি লিওন বলিউডের সেনসেশনাল সেলেবদের এক জন। তার অনুরাগীর সংখ্যাও প্রচুর। সে কারণেই সানির মোমের মূর্তি তৈরির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মোমের সানির সঙ্গে এ বার সেলফি তুলতে পারবেন ভক্তরাও।

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?