মঙ্গলবার, ২১ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০১৮, ১১:৫১:৫৯

১০ বছরের জন্য অজ্ঞাতবাসে যাচ্ছেন আমির খান!

১০ বছরের জন্য অজ্ঞাতবাসে যাচ্ছেন আমির খান!

বিনোদন ডেস্ক : মাসখানেক ধরেই গুঞ্জন চলছিল বেদব্যাসের 'মহাভারত'-কে রূপালি পর্দায় নিয়ে আসছেন বলিউডের 'মিস্টার পারফেকশনিস্ট' খ্যাত আমির খান। সেই জল্পনাতেই এবার শিলমোহর দিল ভারতীয় গণমাধ্যম। তাদের দাবি, মহাভারতের প্রিপ্রোডাকশনের কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। আর এজন্য আগামী ১০ বছর অন্য সমস্ত কাজ থেকে নিজেকে গুটিয়ে নিচ্ছেন আমির খান।

দীর্ঘদিন ধরেই মহাভারত বানানোর স্বপ্ন দেখছেন আমির খান। তবে মহাভারতের মতো মহাকাব্যকে পর্দায় আনা বড় চ্যালেঞ্জ। সেই চ্যালেঞ্জই নিচ্ছেন আমির। পাঁচটি পর্বে রিলিজ হবে মহাভারত। ছবি তৈরি করতে লাগবে ১০ বছর। বর্তমানে 'ঠগস অব হিন্দুস্তান' ছবির শ্যুটিংয়ে ব্যস্ত আমির খান। এটিই সম্ভবত মহাভারতের আগে আমিরের শেষ ছবি। তা আরও নিশ্চিত করেছে আমিরের একটি সিদ্ধান্ত। রাকেশ শর্মার বায়োপিক ছেড়ে দিয়েছেন তিনি।

সূত্রের খবর, মহাভারতে কৃষ্ণের ভূমিকায় অভিনয় করতে পারেন আমির খান। তবে এনিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেননি তিনি। শোনা যাচ্ছে, আমির খান এখনও দোটানায়। যেকোনো চরিত্র নিয়ে আমির কতটা খুঁতখুঁতে, তা বলাই বাহুল্য। গুরুত্বপূর্ণ চরিত্র অভিনয় করলে ১০ বছর লেগে যাবে। সেক্ষেত্রে অন্য কোনো ছবিতে অভিনয় করতে পারবেন না তিনি। সেটা ক্যারিয়ারের পক্ষে কতটা মঙ্গলজনক হবে, তা নিয়ে সংশয়ে তিনি। এর পাশাপাশি মহাভারতের মতো বড় প্রকল্পে প্রোডাকশন ও অভিনয়ে একসঙ্গে মনোনিবেশ করা কতটা সম্ভব, তাও আমিরের ভাবনা চিন্তায় রয়েছে।  

এদিকে, মহাভারত নিয়ে কাজ করতে চাইছিলেন বাহুবলীর পরিচালক এস এস রাজামৌলি। তবে তিনি আপাতত এই কাজে হাত দিচ্ছেন না বলে জানিয়েছেন। সম্ভবত আমির মহাভারত করতে চাইছেন বলেই রাজামৌলি পিছিয়ে এসেছেন বলে মনে করছেন বলিউড বিশেষজ্ঞরা।   

সূত্র: জি নিউজ

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?