মঙ্গলবার, ১৪ আগস্ট ,২০১৮

Bangla Version
SHARE

সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৮, ০২:৫৮:৩১

তবে কি পরিণতি হচ্ছে শাকিব-অপু পুত্রের?

তবে কি পরিণতি হচ্ছে শাকিব-অপু পুত্রের?

বিনোদন ডেস্ক : শেষ সময়টা ঘনিয়ে আসছে। গত বছরের ২২ নভেম্বর অপুকে ডিভোর্স লেটার পাঠান শাকিব। আর তা পাঠানোর ৯০ দিন পর তালাক কার্যকর হয়ে যায়। আর সেই সময়টা শেষ হচ্ছে আগামী ২২ ফেব্রুয়ারি। এই দিনেই আনুষ্ঠানিক ভাবে তালাক হয়ে যাবে শাকিব খান ও অপু বিশ্বাসের।

গত বছরের ১০ এপ্রিল যখন জনসম্মুখে তারকা পুত্র হিসেবে আব্রাম খান জয় পরিচয় পান তখন তার বয়স মাত্র ৯ মাস। এরপরই রীতিমত তারকা হওয়া জয় এখন ১৭ মাস বয়সী। আর এই আট মাসে তার জীবন সবচেয়ে বড় যেই পরিবর্তনটা আসতে যাচ্ছে তা হচ্ছে আনুষ্ঠানিক ভাবে সে তার বাবাকে হারাতে যাচ্ছে।

এই তারকা সন্তান শুরু থেকে পারিবারিক দ্বন্দ্ব দেখছে, খুব কম সময়ই মা বাবাকে এক সাথে দেখেছে। একটু-আধটু হাঁটতে শিখা আব্রাম এখন চূড়ান্ত ভাবে মায়ের কাছেই বড় হবে। চাইলেই  হয়ত বাবাকে পাবে। কিন্তু এক ছাদের নিচে দুজনকে এক সাথে পাবে না।

কারণ শাকিব নিজেই এর শেষ চাইছেন। তিনি বলেন,  ‘এটা শেষ হোক, আমি তাই চাই। সবকিছু আইনিভাবে সুষ্ঠু সমাধান হোক, এটাই আমি চাই।’

ডিভোর্সের পর আব্রামকে নিয়ে কী করবেন? অপু বলেন, জয় দেশের আদর্শ একজন নাগরিক হিসেবে বেড়ে উঠুক। আর ওকে মানুষের মতো মানুষ করতে আমাকে লড়াই করতে হবে। ভবিষ্যতে আব্রাম আমার পরিচয়ে নয়, আমিই ওর পরিচয়ে বাঁচতে চাই। এখন শুধু সে সময়গুলোর অপেক্ষা করছি।

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?