শনিবার, ২৩ জুন ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ১২ মার্চ, ২০১৮, ০২:১৮:৫৫

উর্বশীর উষ্ণতায় ডুবছে দর্শক

উর্বশীর উষ্ণতায় ডুবছে দর্শক

বিনোদন ডেস্ক : বলিউডের এই সময়ের অন্যতম গ্ল্যামারাস নায়িকা উর্বশী রাউতেলা। বোল্ড ফিগার আর খোলামেলা অভিনয়ের সুবাদে তিনি দর্শকের আগ্রহের জায়গা অর্জন করেছেন। অনেক অপেক্ষার অবসান ঘটিয়ে গত শুক্রবার (৯ মার্চ) মুক্তি পেয়েছে তার অন্যতম আলোচিত ছবি ‘হেট স্টোরি ফোর’। মুক্তির পর দর্শকের মনে কেমন সাড়া ফেলছে এই ছবি? আর বক্স অফিসেও বা কেমন অবস্থায় রয়েছে? চলুন জেনে নেয়া যাক সেসব বিষয়।

যৌনতায় ভরা গল্পে নির্মিত ‘হেট স্টোরি ফোর’-এর শুরুটা ভালো হয়নি তেমন। মাত্র ৩.৭৬ কোটি টাকা আয় করেছে প্রথম দিন। তবে আয়ের পরিমাণ বাড়ছে দিন দিন। দ্বিতীয় দিন তথা শনিবার ৪.১৯ কোটি এবং তৃতীয় দিনে গিয়ে ৭.৯৫ কোটি টাকা আয় করেছে ছবিটি। বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ টুইট করে জানিয়েছেন এসব তথ্য।  

বক্স অফিসের আয়ের হিসাব দেখলে বোঝা যায়, ‘হেট স্টোরি ফোর’ ছবির প্রতি দর্শকের আগ্রহ বাড়ছে দিন দিন। উর্বশীর উষ্ণতায় ডুবছে সিনেমাপ্রেমীরা। ফলে সপ্তাহ শেষে ছবিটি একটি ভালো অবস্থানে চলে যাবে বলে মনে করছেন বিশ্লেষকরা।

বিশাল পান্ডে পরিচালিত ‘হেট স্টোরি ফোর’ ছবিতে উর্বশী অভিনয় করেছেন একজন মডেলের চরিত্রে। তার বিপরীতে রয়েছেন করণ ওয়াহি এবং বিবান ভাটেনা।

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?