মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৩ মার্চ, ২০১৮, ০৩:২১:২০

বাবা হচ্ছেন বিরাট!

বাবা হচ্ছেন বিরাট!

বিনোদন ডেস্ক : দুই ভুবনের মানুষ আনুশকা শর্মা ও বিরাট কোহলি। একজন ভারতীয় ক্রিকেট দলের প্রাণভোমরা, অন্যজন বলিউড চলচ্চিত্রের অন্যতম সেরা অভিনেত্রী। তাদের চার হাত এক হয়েছে গত বছরের ডিসেম্বরে। বিয়ে, হানিমুন ও রিসেপশনের অনুষ্ঠান শেষে দু’জনই ব্যস্ত হয়ে পড়েন নিজেদের কাজ নিয়ে।

লম্বা দক্ষিণ আফ্রিকা সফর শেষে সম্প্রতি ঘরে ফিরেছেন বিরাট কোহলি। অন্যদিকে আনুশকা শর্মার পরীও মুক্তি পেয়েছে। স্বামী স্ত্রী এখন নিজেদের মতো করে সময় কাটাতে ব্যস্ত। অনেকদিন পর একে অপরকে কাছে পেয়ে বেশ খোশ মেজাজে আছেন আলোচিত এই নবদম্পতি। নিজের সুখী জীবনের ছবি ইনস্টাগ্রামে পোস্টও করেছেন আনুশকা।

এদিকে গত ৮ মার্চ ২ লাইনের এক টুইট করেন বিরাট। সেই টুইট ঘিরেই শুরু হয়েছে নতুন জল্পনা। আর তা হলো, বাবা হতে চলেছেন বিরাট!

ভারত অধিনায়কের এক টুইটে লেখেন, “এখন অনেক কিছু ঘটছে। শীঘ্রই তোমাদের জানাব”। তার এমন টুইটে নেটিজেনদের মনে এখন একটাই প্রশ্ন- ‘বিরাট কি বাবা হচ্ছেন’?

বিরাট অনুগামীদের প্রশ্ন, ‘ওস্তাদ পাপা বাননে ওয়ালে হ্যায়’?

উল্লেখ্য, বিয়ের দীর্ঘ সময় পর নিজেদের স্বপ্নপুরীতে স্বপ্ন বুনছেন বিরুশকা। খেলা থেকে সাময়িক ছুটি নিয়ে বিরাট এখন অনুষ্কার সঙ্গেই রয়েছেন। তাদের রোম্যান্সের ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ‘পরী’। তারপরই বিরাট ভক্তরা পাল্টা টুইটে টুইটে জল্পনা তুলেছেন, তাহলে কি ধরে নেওয়া যায় এবার ছোট কোহলি আসছে? সূত্র: জি-নিউজ

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?