সোমবার, ২৩ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ২০ মার্চ, ২০১৮, ০৩:০১:২০

চা কেনার টাকা নেই সালমানের নায়িকার

চা কেনার টাকা নেই সালমানের নায়িকার

বিনোদন ডেস্ক : নব্বইয়ের দশকে নিজের ক্যারিয়ার শুরু করেন বলিউডের অভিনেতা সালমান খান। অবশ্য শুরুর দিকে তিনি নতুন নায়িকাদের সঙ্গে কাজ করতেন।

তেমনি তার ‘ভিরগতি’ সিনেমার খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন পূজা দাদওয়াল। কিন্তু, এখন এক কাপ চা কিনে খাওয়ারও আর্থিক সামর্থ নেই।

হ্যাঁ। ঠিক এই অবস্থায় রয়েছেন এই নায়িকা। আজ সেই পূজা গুরুতর অসুস্থ। জানা গেছে, অভিনেত্রী যক্ষায় আক্রান্ত। অর্থনৈতিকভাবে এতটাই অসচ্ছল পূজা, যে কারণে নিজের চিকিৎসাও করাতে পারছেন না।

বম্বে টাইমসে পূজা জানিয়েছেন, ছ’মাস আগে তিনি জানতে পারেন তার যক্ষা হয়েছে। পূজার কথায়, ‘‘গত ১৫দিন ধরে মুম্বাইয়ের শিবদি হাসপাতালে রয়েছি। আমার কাছে কোনও টাকা নেই। এক কাপ চায়ের জন্যও অন্য কারও ওপর ভরসা করতে হয়। আমি সালমান খানের সঙ্গেও যোগাযোগ করার চেষ্টা করেছিলাম। কিন্তু কোনও লাভ হয়নি। সালমানের নজরে আসতে একটি ভিডিও বানিয়েছিলেন বলে জানান পূজা। সালমান যদি আমার ভিডিও দেখেন, তা হলে হয়তো সাহায্য করতে পারেন।’’

অভিনেত্রীর ঘনিষ্ঠজনরা জানান, পূজার অসুস্থতার কথা শুনে তাকে ফেলে চলে গেছে স্বামী ও পরিবারের অন্যান্যরা।

সালমানের সঙ্গে ‘ভিরগতি’ সিনেমা ছাড়াও তিনি আরও অভিনয় করেছিলেন ‘হিন্দুস্তান’ ও ‘সিন্দুর সৌগন্ধ’ নামের চলচ্চিত্রে। সূত্র: হিন্দুস্তান টাইমস

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?