সোমবার, ২৩ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ১৫ এপ্রিল, ২০১৮, ০৮:২০:৩৭

নুসরাত ফারিয়ার 'পটাকা' মুক্তি পাচ্ছে ২৬ এপ্রিল

নুসরাত ফারিয়ার 'পটাকা' মুক্তি পাচ্ছে ২৬ এপ্রিল

বিনোদন ডেস্ক : অভিনেত্রী নুসরাত ফারিয়ার গান গাওয়ার কথা ইতোমধ্যে জেনে গেছেন তার ভক্ত-সমর্থকরা। তবে ‘পটাকা’ নামের আলোচিত এই গানের ভিডিওটি প্রকাশের ব্যানার ও তারিখ কিছুই প্রকাশ করেননি তিনি। সেসব অপ্রকাশিত তথ্য প্রকাশ হলো গানটির পোস্টার প্রকাশের মাধ্যমে। রবিবার ‘পটাকা’র প্রথম দর্শন অথবা পোস্টার প্রকাশ করেছে দেশের অন্যতম প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি।

ফারিয়া জানান, পোস্টারের প্রথম ঝলকের পর সিএমভি’র ইউটিউব চ্যানেলে ২১ এপ্রিল মুক্তি পাবে ‘পটাকা’র ট্রেলার। এরপর ২৬ এপ্রিল একই চ্যানেলে মুক্তি পাবে পুরো মিউজিক ভিডিওটি।

অনেকটা চুপিসারে গত বছর ডিসেম্বরে ‘পটাকা’ গানের রেকর্ডিং করেন ফারিয়া। জানান, প্রায় ৬ মাস অনুশীলন করে তারপর এ গানের রেকর্ডিংয়ে দাঁড়িয়েছেন তিনি। গানটির কথা লিখেছেন রাকিব রাহুল। এর সুর-সংগীত করেছেন প্রীতম হাসান। গানটির ভিডিও কোরিওগ্রাফি ও পরিচালনা করেছেন ভারতের পরিচালক বাবা যাদব।

চমক থাকছে আরও। যা এখনই বলতে চাইছেন না নুসরাত। তার ভাষায়, ‘বলে দিলে চমক থাকলো কই!’ তবে পুরো গানের ভিডিও প্রসঙ্গে তিনি বলেন, ‘এটা অনেক সুন্দর একটা গান। মানুষ এই গানটিকে অনুভব করবেন এবং গানের তালে তালে নাচবেন। সেই প্রত্যাশাই করি।’

নুসরাত ফারিয়া আরও জানান, ‘পটাকা’ সিএমভি-এর অফিশিয়াল ইউটিউব চ্যানেল ছাড়াও এক্সক্লুসিভলি দেখা যাবে ভিডিও স্ট্রিমিং সাইট বাংলাফ্লিক্স-এ।

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?