সোমবার, ২৪ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ১৬ এপ্রিল, ২০১৮, ০৪:৪৬:৫৬

‘জান জান বলে আমার জান নিয়েছে’ (ভিডিও)

‘জান জান বলে আমার জান নিয়েছে’ (ভিডিও)

বিনোদন ডেস্ক : ঢালিউড সুপারস্টার শাকিব খান ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী বর্তমানে রয়েছেন সুদূর লন্ডনে। কারণ সেখানে বেশ কিছু দিন ধরেই তাদের নতুন ছবি ‘ভাইজান এলো রে’র শুটিং চলছে। লন্ডনের দৃষ্টিনন্দন লোকেশনে বেশ মজা করেই শুটিং করছেন শাকিব-শ্রাবন্তী। এবারের পহেলা বৈশাখের আনন্দটাও তারা সেখানেই উপভোগ করেছেন।

শুটিং নিয়ে ব্যস্ত থাকলেও ভক্ত-অনুরাগীদের বৈশাখের শুভেচ্ছা জানাতে ভুলেননি শাকিব খান ও শ্রাবন্তী। শাকিবের অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে একটি ভিডিও বার্তা দিয়েছেন সবার জন্য। সেখানে শাকিব ভক্তদের বলেন, শুভ নববর্ষ। নতুন বছর সবার জীবনে অনেক আনন্দ, অনেক সমৃদ্ধি নিয়ে আসুক। সেই শুভকামনাই করছি।

এরই ফাঁকে দেখা গেলো তাদের একটি গানের শুটিংয়ের অংশ। যেখানে দেখা যায় আকর্ষণীয় পোশাক পরে লন্ডনের রাস্তায় ধামাকা স্টাইলে নাচের স্টেপ দিচ্ছেন শাকিব-শ্রাবন্তী। তবে গানের মাত্র একটি লাইনের শুটিং দেখা যায় ভিডিওতে। ‘জান জান বলে আমার জান নিয়েছে’ শীর্ষক সেই এক লাইনেই কাবু হয়েছেন দর্শকরা। এরই মধ্যে গানটি নিয়ে ব্যাপক আগ্রহ দেখা যাচ্ছে দর্শকমনে। ধারণা করা হচ্ছে, প্রকাশের পর গানটি দারুণ জনপ্রিয়তা পাবে।

এদিকে একই ভিডিও বার্তায় শ্রাবন্তীও ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেন, সবাইকে নববর্ষের অনেক ভালোবাসা। আপনাদের নতুন বছর খুব ভালো কাটুক। অবশ্যই বাংলা ছবি দেখবেন। আর আমাদের পাশে মানে ‘ভাইজান এলো রে’র পাশে থাকবেন।

কলকাতার জনপ্রিয় নির্মাতা জয়দীপ মুখার্জির পরিচালনায় ‘ভাইজান এলো রে’ ছবিতে অভিনয় করছেন দীপা খন্দকার, মনিরা মিঠুসহ আরও অনেক তারকা। ছবিটি প্রযোজনা করছে এসকে মুভিজ।

চলুন দেখে নেয়া যাক শাকিব-শ্রাবন্তীর ভিডিও বার্তাটি:

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?