রবিবার, ২২ এপ্রিল ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৭ এপ্রিল, ২০১৮, ০৪:৫০:৫৭

'ওরা আমাকে দিনে বলে ‘আম্মা’, রাতে শুতে চায়'

'ওরা আমাকে দিনে বলে ‘আম্মা’, রাতে শুতে চায়'

বিনোদন ডেস্ক : দক্ষিণী ছবির আচমকা খুলে যাওয়া আলমারি থেকে বেরিয়ে আসছে একের পর এক কঙ্কাল।
 
কিছুদিন আগেই ঊর্ধ্বাঙ্গ অনাবৃত করে কাস্টিং কাউচের বিরুদ্ধে প্রকাশ্যে প্রতিবাদ করেন তেলুগু অভিনেত্রী শ্রী রেড্ডি। তার পথে হেঁটে তেলুগু ছবির দুনিয়ায় যৌন হেনস্থার বিরুদ্ধে মুখ খুলছেন একের পর এক অভিনেত্রী। এদের মধ্যে রয়েছেন সন্ধ্যা নাইডু, কে অপূর্বা ও সুনীতা রেড্ডির মত নামী মুখ।
 
১০ বছর ধরে তেলুগু ছবিতে কাজ করছেন সন্ধ্যা নাইডু। তিনি বলেছেন, এখন তার কাছে মা বা মাসির চরিত্রে অভিনয়েরই সিংহভাগ অফার আসে। সকালে শ্যুটিংয়ের সময় তাকে বলা হয় আম্মা, আর রাতে বলা হয় একসঙ্গে শুতে। একজন আবার তাকে জিজ্ঞাসা করেছিল, তিনি ভেতরে কী পরে আছেন, তা স্বচ্ছ কিনা।
 
সুনীতা রেড্ডি নামে আর এক অভিনেত্রী অভিযোগ করেছেন, জোর করে সকলের সামনে পোশাক পাল্টাতে বাধ্য করা হয় তাদের এমনকী প্রাকৃতিক প্রয়োজনও মেটাতে হয় পাঁচজনের সামনে। ম্যানেজাররা বলে, তারকা নায়ক নায়িকাদের মেকআপ ভ্যান ব্যবহার করতে কিন্তু সেখানে তাদের ঢুকতে দেওয়া হয় না, ব্যবহার করা হয় পোকামাকড়ের মত। নায়কনায়িকারা প্রচণ্ড দুর্ব্যবহার করেন, মুখের ওপর বলে দেন, যেন তাদের ভ্যানের আশপাশে ঘোরাফেরা না করা হয়।
 
সাংবাদিক বৈঠকে ছিলেন শ্রী রেড্ডিও। তিনি জানিয়েছেন, কাস্টিং কাউচের বিরুদ্ধে তার প্রতিবাদ চলবে।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে।’ আপনিও কি তাই মনে করেন?