বুধবার, ২৩ মে ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১৬ মে, ২০১৮, ০৪:৪৬:১০

কানে হিল খুলে হাঁটলেন স্টুয়ার্ট!

কানে হিল খুলে হাঁটলেন স্টুয়ার্ট!

বিনোদন ডেস্ক : চলছে বিশ্ব চলচ্চিত্রের বড় আসর কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ৭১তম আসর। বিশ্বের নামি-দামি তারকাদের এই উৎসবে লাল গালিচায় হাঁটতে উঁচু হিল পরেই আসতে হয় নায়িকাদের। কিন্তু নিজের পায়ের হিল খুলে খালি পায়েই হাঁটতে দেখা গেলো হলিউড তারকা ক্রিস্টেন স্টুয়ার্টকে।

আর তাতেই আলোচনার জন্ম দিয়ে বসলেন স্টুয়ার্ট। কেন খালি পায়ে লালগালিচায় এই তারকা?

কান উৎসবের লালগালিচায় নারীদের পায়ে উঁচু হিল থাকতেই হবে, এমন একটা অঘোষিত নিয়ম আছে। সেই নিয়ম ভাঙতেই তিনি খালি পায়ে হাঁটলেন।

সোমবার (১৪ মে) স্পাইক লি পরিচালিত ‘ব্ল্যাকক্ল্যান্সম্যান’ ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার উপলক্ষে লালগালিচায় হাজির ছিলেন এই তারকা। তবে গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরের সিঁড়িতে পা রাখার আগে জুতা খুলে ফেলেন তিনি। এরপর খালি পায়ে হাঁটেন।

এই অভিনেত্রী যে এমন কাণ্ড ঘটাবেন তা আঁচ করতে পারেননি আয়োজকরাও। সবাই বেশ অবাকই হন।

উৎসবের এবারের আসরের মূল প্রতিযোগিতা বিভাগে থাকা ১০ বিচারকের একজন ক্রিস্টেন স্টুয়ার্ট। খালি পায়ে হাঁটা নিয়ে তিনি বলেন, ‘ছেলেদেরকে যদি হিল পরতে না বলা হয় তাহলে মেয়েদেরকেও বলা উচিত না।’kristen-stewart-(3)

এর আগে ২০১৬ সালে কানের লালগালিচায় খালি পায়ে হেঁটেছেন হলিউড অভিনেত্রী জুলিয়া রবার্টস।

২০১৫ সালে উঁচু হিল না পরার কারণে লালগালিচায় বেশ কয়েকজন নারীকে ঢুকতে দেননি নিরাপত্তা কর্মীরা। কারণ ফ্ল্যাট জুতা নাকি নিষিদ্ধ। ৭১তম কান চলচ্চিত্র উৎসব শেষ হবে আগামী ১৯ মে।

 

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?