শনিবার, ১৮ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮, ০৬:৫৩:৩৯

সিনেমা বানানোর কথা বলে কোটি টাকা আত্মসাৎ, অভিনেত্রী আটক

 সিনেমা বানানোর কথা বলে কোটি টাকা আত্মসাৎ, অভিনেত্রী আটক

বিনোদন ডেস্ক : আড়াই কোটি টাকার প্রতারণা মামলায় অভিনেত্রী সাদিয়া আফরিনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

এক ব্যবসায়ীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে সাদিয়া আফরিনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন সিআইডির বিশেষ পুলিশ সুপার মোল্লা নজরুল ইসলাম।

মঙ্গলবার (১২ জুন) কিশোরগঞ্জের বাজিতপুর এলাকা থেকে সাদিয়া ও তার স্বামী সৌরভকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার (১৪ জুন) বিকালে সিআইডির লিগ্যাল অ্যান্ড মিডিয়া সেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শারমিন জাহান বলেন, ‘মিজানুর রহমান খাঁন নামে এক ব্যক্তির কাছ থেকে আড়াই কোটি টাকা নিয়েছে সাদিয়া ও তার স্বামী।’

তিনি আরও জানান, ২০১৩ সালে ফেসবুকে সাদিয়ার সঙ্গে পরিচয় হয় মিজানুর রহমানের। এরপর সাদিয়া মিজানুর রহমানকে জানান, তার স্বামী সৌরভ সিনেমা প্রযোজনা করেন। লাভবান হওয়ার আশ্বাস দিয়ে সিনেমাতেয় তিন কোটি টাকা বিনিয়োগের কথা জানান তারা। এই কথিত নায়িকার কথায় আশ্বস্ত হয়ে মিজানুর রহমান বিভিন্ন সময়ে ব্যাংক অ্যাকাউন্ট, বিকাশ ও পোস্ট অফিসের মাধ্যমে সাদিয়া ও তার স্বামীকে আড়াই কোটি টাকা দেন। কিন্তু পরবর্তীতে সাদিয়া ও তার স্বামী সিনেমা বানাননি,আর টাকাও ফেরত দেননি। উল্টো তারা এখন বলেছে, ‘টাকা দিতে পারবো না, যা করার করেন।’

এ ঘটনায় গত ২১ মে রাজধানীর মিরপুর থানায় মিজানুর রহমান বাদী হয়ে ৪২০ ও ৪০৬ ধারায় মামালা দায়ের করেন। মামলাটি সিআইডিতে হস্তান্তরের পর গত ১২ জুন কথিত নায়িকা সাদিয়া আফরিন ও তার স্বামী সৌরভকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, ডিয়ারিং লাভার ছবির আইটেম গানে পারফর্ম করে সাদিয়া চলচ্চিত্রের খাতায় নাম লিখান। এরপর তিনি কাজ করেছেন ভালোবাসলে দোষ কি তাতে, মিয়া বিবি রাজি, অচেনা হৃদয় ছবির আইটেম গানে। ‘ক্রাইম রোড’ ও ‘শোধ-প্রতিশোধ’ নামে দুটি সিনেমায় নায়িকা সাদিয়া আফরিন কাজ করছেন বলে জানা গেছে।

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?