শুক্রবার, ২১ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ২২ জুন, ২০১৮, ০৩:২১:৪৮

ভেঙে গেলো তাসনুভা তিশার সংসার

ভেঙে গেলো তাসনুভা তিশার সংসার

বিনোদন প্রতিবেদক: ছোট পর্দার অভিনেত্রী তাসনুভা তিশার সংসার ভেঙে গেছে। স্বামী ফারজানুল হকের সঙ্গে তার বিচ্ছেদ হয়ে গেছে। ফেসবুকের মাধ্যমে তাসনুভা তিশা নিজেই বিষয়টি জানিয়েছেন।

বৃহস্পতিবার (২১ জুন) রাতে তাসনুভা তিশা ফেসবুকে লেখেন, অনেকেই আমার কাছে জানতে চাইছে এবার ঈদে কেন আমার এতো কম কাজ। তো সবাইকে আমি কিছু সত্য বিষয় জানাতে চাই। গত ফেব্রুয়ারি মাসে আমাদের ডিভোর্সের লিগ্যাল ফরমালিটিজ শেষ হয়েছে। এবং গত ছয় মাস যাবত আমি প্রচণ্ড মানসিক কষ্টের মধ্য দিয়ে যাচ্ছি। ইনফ্যাক্ট আমি কয়েকমাস আগে খুব অসুস্থ হয়ে পড়ি এবং হসপিটালাইজড হই। আর এ সমস্ত সিচুয়েশনের জন্য অনেক কাজ করতে পারিনি। কারো সঙ্গে কন্টাক্টও করতে পারিনি।

তিশা আরো লেখেন, কষ্টের বিষয় হচ্ছে আমার এই দুরবস্থার কারণ একেকজন একেকভাবে চিন্তা করে সেটাকে নিয়ে নিজেদের মতো মিসইন্টারপ্রিট করেছে। আমার ডিভোর্সের কারণ একেবারেই আমাদের নিজস্ব কিছু ইস্যুজ। এখন আমি নতুন করে ভালোভাবে কাজ শুরু করতে চাই। আর আমার ছেলে যেন তার মায়ের কাছ থেকে ডিপ্রাইভ না হয় সেটা নিশ্চিত করব। ইনশাআল্লাহ নেক্সট ঈদে ভালো ভালো কাজ আপনাদের দিতে পারব। দোয়া করবেন।

প্রেমের পর পারিবারিকভাবে ২০১৫ সালের ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ে করেন তাসনুভা তিশা ও ফারজানুল হক। তাদের একটি ছেলে সন্তান রয়েছে।

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?